Asianet News BanglaAsianet News Bangla

ব্রাহ্মনদের সম্পর্কে কটূক্তি করে রেহাই পেলেন না মুখ্যমন্ত্রীর বাবা, ১৫ দিনের জেল হেফাজতে পাঠাল আদালত

ব্রাহ্মণদের সম্পর্কে অশালীন মন্তব্য করার অভিযোগে গ্রেফতার করা হল মুখ্যমন্ত্রীর বাবাকে। আদালত ১৫ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে তাঁকে। 

Chhattisgarh cm father sent to jail over brahmin remarks bsm
Author
Kolkata, First Published Sep 7, 2021, 7:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রেহাই পেলেন না মুখ্যমন্ত্রীর বাবা হয়েও। ব্রাহ্মণ সম্প্রদায়ের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করার অভিযোগে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলের বাবা নন্দকুমার বাঘেলকে রায়পুরের একটি আদালয় ১৫ দিনের জেল  হেফাজতের নির্দেশ দিয়েছে। মঙ্গলবার মুখ্যমন্ত্রীর বাবা নন্দ কুমার বাঘেলকে গ্রেফতার  হয়েছে। 

Chhattisgarh cm father sent to jail over brahmin remarks bsm

৮৬ বছরের নন্দকুমার বাঘেল দিন কয়েক আগে ব্রাহ্মণদের বিরুদ্ধে কটাক্ষ করে ছিলেন।তিনি ব্রাহ্মণদের বহিরাগত বলে মন্তব্য করেন। একই সঙ্গে তিনি বলেছিলেন ব্রাহ্মণদের উদ্দেশ্যে বলেছিলেন তাঁদের উচিৎ নিজেদের সংস্কার করা অথবা গঙ্গা থেকে ভল্গায় যাওয়ার জন্য প্রস্তুত হওয়া। ডিডি নগর থানার ইনচার্ড যোগীতা খাপর্দে জানিয়েছেন ব্রাহ্মণ সম্প্রদায়ের বিরুদ্ধে এই মন্তব্য প্রবল আপত্তিজনক ও  সমাজে উত্তেজনা তৈরি করতে পারে বলেও আশঙ্কা করে অভিযোগ দায়ের করা হয়েছিল। তারই পরিপ্রেক্ষিতে নন্দকুমার বাঘেলকে গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

Panjshir: হারতে নারাজ আহমেদ মাসুদ পাঠালেন অডিও বার্তা, পঞ্জশির দখলের পরেও সতর্ক তালিবানরা

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়কে বাঁচান, কেন্দ্রীয় মন্ত্রীকে চিঠি লিখে হস্তক্ষেপের দাবি অধ্যাপক সংগঠনের

Modi Government: গত ৭ বছরে প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে শিক্ষাক্ষেত্রের বদলে যাওয়া রূপ, দেখুন ছবিতে

নন্দ কুমার বাঘেলের বক্তব্য আর গ্রেফতারির প্রতিক্রিয়া জানাতে গিয়ে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল বলেছেন, তিনি তাঁর বাবাকে সম্মান করেন। কিন্তু তাঁদের সরকারে কোনও মানুষউ আইনের উর্ধ্বে নয়। তিনি আরও বলেছেন আমি একজন পুত্রের পাশাপাশি একটি রাজ্য়ের মুখ্যমন্ত্রীও। তাই তিনি এমন কোনও কাজ বরদাস্ত করবে না যা রাজ্যের আইনশৃঙ্খলাকে বিঘ্নিত করে। তিনি আরও বলেছেন মুখ্যমন্ত্রীর বাবা হলেও আইন আইনের পথেই চলবে। 

Chhattisgarh cm father sent to jail over brahmin remarks bsm

Follow Us:
Download App:
  • android
  • ios