Asianet News BanglaAsianet News Bangla

Mumbai Drug Case: ১ লক্ষ ৩৩ হাজার টাকাসহ কতটা মাদক ছিল আরিয়ানদের সঙ্গে, জানাল NCB

এনসিবি জানিয়এছেন ক্রুজ টার্মিলান, গ্রিন গেট মুম্বই আর কর্ডিলিয়া ক্রিজ জাহাজে অভিযানের সময় যা কিছু পাওয়া গিয়েছিল তা সবই বাজেয়াপ্ত করা হয়েছে। শনিবার গোয়াগামী জাহাজে অভিযামে এখনও পর্যন্ত ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

drugs case NCB says larger amount of drugs and rs 1 33 lakh  recover from aryan khan with others accused bsm
Author
Kolkata, First Published Oct 6, 2021, 7:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রমোদতরীতে মাদক নেওয়ার অভিযোগে রবিবার গ্রেফতার করা হয়েছিল শাহরুখ খানের (Shah Ruk Khan) পুত্র আরিয়ান খানসহ (Aryan Khan) ৮ জনকে। এই ঘটনার তদন্ত যত এগিয়ে  যাচ্ছে ততই সামনে আসছে চাঞ্চল্যকর তথ্য। বুধবার নার্কোটিক কন্ট্রোল ব্যুরো বা এনসিবি (NCB)জানিয়েছে যে প্রমোদতরী থেকে শাহরুখ পুত্রসহ আট জনকে গ্রেফতার করা হয়েছে সেখানে প্রচুর পরিমাণে নিষিদ্ধ মাদক (Drug) উদ্ধার হয়েছে। একই সঙ্গে বাজেয়াপ্ত করা হয়েছে প্রায় ১ লক্ষ ৩৩ হাজার টাকা। 

মাদককাণ্ডে আট অভিয়ুক্তের নাম উল্লেখ করে এনসিবি জানিয়েছে ১ লক্ষ ৩৩ লক্ষ টাকার পাশাপাশি কোকেন, মরফিন, চরস, গাঁজা, ও এমডিএমএ উদ্ধার হয়েছে। রবিবার ঘটনাস্থলে ছিল বিক্রান্ত ছোকার, আরবাজ এ মার্চেন্ট, ইশ্মিত সিং চাড্ডা, মোহক জসওয়াল, মুনমুন ধামেচা, নুপুর সতিজার। 

Social Media Problem: কী হয়েছিল সোমবার রাতে, ফেসবুক,হোয়াটসঅ্যাপ,ইনস্টাগ্রাম অচলের কারণ জানাল কর্তৃপক্ষ

এনসিবি জানিয়এছেন ক্রুজ টার্মিলান, গ্রিন গেট মুম্বই আর কর্ডিলিয়া ক্রিজ জাহাজে অভিযানের সময় যা কিছু পাওয়া গিয়েছিল তা সবই বাজেয়াপ্ত করা হয়েছে। শনিবার গোয়াগামী জাহাজে অভিযামে এখনও পর্যন্ত ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। পাওয়া গেছে ১৩ গ্রাম কোকেন, পাঁচ গ্রাম এমডি ২১ গ্রাম চরাস, আর ২২টি এক্সট্যাসির বড়ি। উদ্ধার হয়েছ ১ লক্ষ ৩৩ হাজার টাকাও। 

আরিয়ান খানই প্রথম নন, এক নজরে দেখুন মাদককাণ্ডে জড়িয়ে থাকা ১০ বলিউড সেলেবকে

Aryan Arrest: শুধু আরিয়ান নয়, শাহরুখ পত্নী গৌরি খানেরও মাদককাণ্ডে জড়িয়ে পড়ার ইতিহাস রয়েছে

অন্যদিকে আরিয়ান খান গ্রেফতারি নিয়ে এনসিবির বিরোধীতায় আসরে নেমেছে মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। তিনি বলেছেন আরিয়ান খানের গ্রেফতারি একটি জালিয়াতি। গত এক মাস ধরে ক্রাইম রিপোর্টাদের কাছে তথ্য পাচার করা হচ্ছিল। এর পরবর্তী লক্ষ্য অভিনেতা শাহরুখ খান। যদিও রাজ্যের মন্ত্রীর এই দাবি উড়িয়ে দিয়েছেন এনসিবি কর্তারা। তারা জানিয়েছেন, তাঁদের বিরুদ্ধে তোলা সমস্ত অভিযোগই ভিত্তিহীন। আইন অনুযায়ী সমস্ত পদক্ষেপ গ্রহণ করেছেন তাঁরা। যাঁরা অভিযোগ করছেন তারা চাইলে কোর্টে যেতে পারেন বলেও জানিয়েছেন এনসিবির ডেপুটি ডিজি জ্ঞানেশ্বর সিং। তিনি আরও বলেন এই বিষয়ে তাঁরা আদালতেই সমস্ত জবাব দেবে। 

drugs case NCB says larger amount of drugs and rs 1 33 lakh  recover from aryan khan with others accused bsm

drugs case NCB says larger amount of drugs and rs 1 33 lakh  recover from aryan khan with others accused bsm

Follow Us:
Download App:
  • android
  • ios