সম্প্রতি অ্যাপ ক্যবে যাতায়াত করার সময়ে একাধিক ভয়াবহ অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এসেছিল। বারংবার অ্যাপ ক্যাবের চালকের হাতে নিগ্রহের শিকার হয়েছেন সাধারণ নিত্যযাত্রী মহিলারা। সবথেকে আশ্চর্য্যের বিষয় হল বারবার একই ধরণের ঘটনা ঘটার পরও এই ঘটনা দিন দিন যেন বেড়েই চলেছে। সম্প্রতি অ্যাপ ক্যাবে আর এক মহিলা যাত্রীর সঙ্গে ঘটে গেল এক এমনই এক নিন্দনীয় ঘটনা।

বেঙ্গালুরুর বাসিন্দা অপর্ণা বালাচন্দা সম্প্রতি তাঁর সঙ্গে ঘটে যাওয়া ভয়াবহ ঘটনার বিবরণ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, ক্যাবে ওঠার পর আচমকাই তিনি বলতে শুরু করেন যে, মহিলাদের সন্ধে সাতটার সময়ে কাজ সেরে বাড়ি পৌঁছে যাওয়া উচিত, অফিসের কর্মচারীদের সঙ্গে রাত পর্যন্ত পানশালায় মদ্যপান করা উচিত নয়। তখন ওই যাত্রী বলেন যে, তিনি মদ্যপান করেননি, এবং তাঁকে আরও বলেন যে তিনি যেন ঠিকভাবে গাড়ি চালান। আর এরপরই অশ্রাব্য ভাষায় তাঁকে গালিগালাজ করতে শুরু করেন  ওই ক্যাব চালক। এখানেই থেমে না থেকে চালক উল্টে ক্যাব মালিককে ফোন করেন এবং বলেন যে ওই মহিলা নাকি মদ্যপ। 

আরও পড়ুন- সম্মান রক্ষায় খুনে এবার সাজা মৃত্যুদণ্ড, দেশকে পথ দেখাল রাজস্থান

এরপর ভীতসন্ত্রস্ত হয়ে ওই যাত্রী ক্যাবের হেল্পলাইনে যোগাযোগ করলে তাঁকে বলা হয় যে, সে যেন সেই ক্যাব থেকে নেমে যান। এরপরই ওই মহিলা যাত্রীর উদ্দেশে উড়ে আসে সেই অপ্রীতিকর মন্তব্য। ক্যাব চালক বলে, এখুনি তার গাড়ি থেকে নেমে না গেলে তাঁর জামা ছিঁড়ে দেবে সে। এরপর তাঁর ট্রিপ শেষ হ য়ার আগেই তাঁকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। তাঁর এই মারাত্মক অভিজ্ঞতার ঘটনা প্রকাশ্যে আসার পর, নেটিজেনরা প্রতিবাদে সরব হন। তাঁদের একাংশের কথায় রাতের শহরে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।