বৃহস্পতিবার ছিল শিক্ষক দিবস। আর সেই উপলক্ষ্যেই গোয়া সরকারের তরফে একটি বিবৃতি প্রকাশ করে প্রয়াত মনোহর পারিকরকেই গোয়ার মুখ্যমন্ত্রী হিসাবে উল্লেখ করা হয়েছে।  আর এই গোটা বিষয়টির তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। 

গোয়ার তথ্য ও প্রচার দফতরের তরফে শিক্ষক দিবস উপলক্ষ্যে সন্ধেবেলা একটি বিবৃতি প্রকাশ করে গোয়ার সাধারণ মানুষকে শুভেচ্ছাবার্তা জানানো হয়। আর সেখানেই করা হয় একটা বিরাট ভুল। সেখানে বলা হয় মুখ্যমন্ত্রী মনোহর পারিকর গোয়ার সকল মানুষকে শুভেচ্ছা জানাচ্ছেন। বিবৃতিতে বলা হয়েছে ,'৫৬ তম শিক্ষক দিবসে গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিকর রাজ্যবাসীকে শুভেচ্ছা জানাচ্ছেন।'

ফটোসেশনে আলিশান সোফা নয়, মোদী বেছে নিলেন সাধারণ চেয়ার, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

ফের আক্রান্ত কাশ্মীরি যুবক, সালোয়ার কামিজ পরিয়ে চলল বেধড়ক মার

প্রসঙ্গত, এই বিবৃতিটিই সংবাদ মাধ্যমে ছড়িয়ে যায় এবং বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় সমালোচনার ঝড়। গোয়ার তথ্য ও প্রচার দফতরের ডিরেক্টর মেঘনা শেতগাঁওকর সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাতকারে জানিয়েছেন, কোন কর্মকর্তা এমন ভুল করেছেন, তা খুঁজে বের করতে হবে। বিষয়টি তদন্ত সাপেক্ষ বলেও জানান তিনি, যে এমন ভুল করেছেন, তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থাও গ্রহণ করা হবে বলে জানান তিনি। 

তিহার জেলে প্রথম রাতেই অস্থির চিদম্বরম, পেলেন না কোনও বিশেষ সুবিধা

৭ বছর ধরে জাঙ্ক ফুডে অভ্যস্ত, সতেরো বছর বয়সেই দৃষ্টি হারাল কিশোর

প্রসঙ্গত দীর্ঘদিন ধরে অসুস্থ থাকার পর ২০১৯ সালের ১৭ মার্চ তারিখে মারা যান মনোহর পারিকর। তারপর গোয়ার মুখ্যমন্ত্রীর কুরশিতে বসেন প্রমোদ সাওয়ান্ত।