ফের নিগৃহীত কাশ্মীরি যুবক। রাজস্থানে এক কাশ্মীরি যুবককে সালোয়ার কামিজ পরিয়ে মারধরের অভিযোগ উঠল বলে খবর। ২৩ বছর বয়সী ওই যুবককে কয়েকজন অজ্ঞাক পরিচয় ব্যক্তি মারধর করেছে বলে অভিযোগ। এর ভিত্তিতে বৃহস্পতিবার আলওয়ার থানার পুলিশ বৃহস্পতিবার কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে বলে খবর। 

জানা গিয়েছে, ২৩ বছর বয়সী ওই যুবকের নাম মির ফয়েদ। জম্মু ও কাশ্মীরের সোপরে তার বাড়ি। নিমরানার একটি বেসরকারি কলেজে অ্যারোনটিক্যল ইঞ্জিনিয়ারিং-এর ফাইনাল ইয়ারের ছাত্র সে। 

অভিযোগকারী ওই ছাত্রের অভিযোগ, বুধবার রাতে যখন সে কলেজ থেকে বেরোয়ে তখন কিছু অজ্ঞাত পরিচয় ব্যক্তি তার পথ আটকায়, এবং তাঁকে হুমকি দেওয়া হয় যে, সে যদি সালোয়ার কামিজ না পরে তাহলে তাকে মারধর করা হবে। ওই ছাত্রের অভিযোগ, আক্রমণকারীদের মধ্যে দুজন তাকে সালোয়ার কামিজ পরতে দেয়। সে বাধ্য হয়েই সালোয়ার কামিজ পরে বলে খবর। সেই অবস্থায় এটিএম কাউন্টারে ঢুকলে, সেখানে লোকজন জড়ো হয়ে যায়, তারপর তাকে এটিএম-এর বাইরে বের করে এনে মারধর করা হয়। 

'বধাই হো', সবচেয়ে বেশি বয়সে যমজ কন্যা সন্তানের বাবা-মা হলেন এই বৃদ্ধ দম্পতি

যাত্রীদের জন্য সুখবর, ২০২২ সালের মধ্যে আসতে চলেছে ৪০টি নতুন বন্দে ভারত এক্সপ্রেস

তাকে মারধর করা হচ্ছে এমন একটি ভিডিও রাতারাতি সোশ্যাল মিডিয়া-তেও ছড়িয়ে পড়ে। যে ভিডিও-তে স্পষ্ট দেখা যাচ্ছে যে, তাকে চূড়ান্ত মারধর করছে উত্তেজিত জনতা। যদিও অপ্রীতিকর কোনও ঘটনা ঘটার আগেই সেখানে গিয়ে উপস্থিত হয় পুলিশ। পুলিশই তাকে উদ্ধার করে বলে জানা গিয়েছে। যদিও এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করা হয়নি, কিন্তু ভারতীয় দণ্ডবিধি একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।