Asianet News BanglaAsianet News Bangla

TMC: পুজোর শুরুতেই তৃণমূলের চমক, নাফিসার সঙ্গে ডেরেকের সাক্ষাৎ ঘিরে জল্পনা তুঙ্গে

নাফিসা আলি ডেরেকের সঙ্গে সাক্ষাৎকারের পর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তিনি খুশি মমতা বন্দ্যোপাধ্যায় গোয়ার লড়াইয় করা সিদ্ধান্ত নেওয়ার জন্য।

goa tmc Derek o brien meets with nafisa ali and lucky ali bsm
Author
Kolkata, First Published Oct 10, 2021, 8:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুজোর শুরুতেই বড় চকম দিল তৃণমূল কংগ্রেস (TMC)। গোয়া নির্বাচনের (Goa Assembly Election) আগে সম্ভবত সেই রাজ্যে আরও শক্তি বাড়াতে পারে তৃণমূল। একটা সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Bnerjee) প্রতিদ্বন্দ্বী তথা কংগ্রেস সদস্য নাফিসা আলির(Nafisa Ali) সঙ্গে বৈঠক করেন তৃণমূল কংগ্রেসের জাতীয় মুখপাত্র ডেরেক ও'ব্রায়ন (Derek 0'Brien)। ডেরেকের সঙ্গে দেখা করার পরই নাফিয়া গোয়া বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের লড়াই করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। অন্যদিকে ডেরেক দেখা করেন সঙ্গীতশিল্পী লাকি আলির সঙ্গেও। যদিও লাকি আলির সঙ্গে তাঁর সাক্ষাৎকার সৌজন্যমূলক বলেও জানিয়েছেন তিনি। 

নাফিসা আলি ডেরেকের সঙ্গে সাক্ষাৎকারের পর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তিনি খুশি মমতা বন্দ্যোপাধ্যায় গোয়ার লড়াইয় করা সিদ্ধান্ত নেওয়ার জন্য। গোয়ার মানুষের উন্নয়নের প্রয়োজন রয়েছে। উন্নয়নের ওপর তাদেরও অধিকার রয়েছে। তিনি আরও বলেছেন গোয়ার একজন ভালো নেতার প্রয়োজন রয়েছে। যিনি গোয়ার উন্নয়ন নিয়ে কথা বলবেন। ভবিষ্যৎ নিয়ে ভাববেন। সম্প্রতি ভবানীপুর নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের পরেও নাফিসা তাঁকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন। 

ব্যবসা থেকে চাকরির সুবর্ণ সুযোগ, বিশ্বের এই দেশগুলিতে ভ্রণের সঙ্গে পাওয়া যাবে অর্থও

Lakhimpur violence :পদ হারিয়েও লাখিমপুর খেরি ইস্যুতে সরব বিজেপি সংসদ, তবে কি অন্য পথে বরুণ গান্ধী

Visa Free: বিনা ভিসা মালদ্বীপের জন্য, করোনা -বিধি শিথিল হওয়ার পরে ২০১৮ সালের চুক্তি কার্যকর কেন্দ্রের

গোয়ায় ভোট প্রচারের রয়েছে তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ডেরেক ও'ব্রায়ন। তিনি বলেন গোয়ার সকল স্তরের মানুষের কাছে পৌঁছানোর চেষ্টা করছে তৃণমূল কংগ্রেস। সুশীল সমাজের সঙ্গেও দেখা করছেন। তিনি আরও বলেন অনেকেই চাইছেন তৃণমূল কংগ্রেসে যোগ দিতে। তবে নাফিসা আলির তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া নিয়ে এখনও পর্যন্ত স্পষ্ট করে তিনি কিছু বলেননি। 

২০০৪ সালে দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী হিসেবে লড়াই করেছিলেন নাফিসা আলি। তাঁর সঙ্গে কলকাতার যোগও রয়েছে। তিনি কলকাতার লরেটো স্কুলের ছাত্রী। যদিও সেবার ভোটে তিনি হেরে গিয়েছিলেন। কিন্তু ভোটের হারের পর মমতা বন্দ্যোপাধ্যায়কে কংগ্রেসে ফিরে আসার অনুরোধও জানিয়েছিলেন। সেবার তৃণমূলে প্রার্থী হিসেবে একমাত্র মমতা বন্দ্যোপাধ্য়ায়ই জয়ী হয়েছিলেন। কিন্তু বর্তমানে ছবিটা সম্পূর্ণ বদলে গিয়েছে। সূত্রের খবর নাফিসা আলি গোয়া বিধানসভা নির্বাচনের আগে  কংগ্রেস চেড়ে তৃণমূলে যোগ দিতে পারেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios