Asianet News BanglaAsianet News Bangla

জ্যান্ত সাপ চিবিয়ে খাচ্ছে যুবক, কারণ জানলে অবাক হবেন আপনিও

টুইটারে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে অবাক হওয়ার পাশাপাশি গর্জে উঠেছেন পশুপ্রেমীরাও। ভিডিওতে দেখা গিয়েছে একটি জ্যান্ত সাপকে চিবিয়ে খাচ্ছে এক যুবক।

Hyderabad Man eats live snake video goes viral bmm
Author
Kolkata, First Published Aug 8, 2021, 10:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

খুব কম সময়ের মধ্যে বিখ্যাত হওয়ার স্বপ্ন দেখেন অনেকেই। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এটা এখন খুব সহজেই হওয়া সম্ভব। একটু অন্যরকম কিছু করলেই হওয়া যায় ভাইরাল। আর তার মাধ্যমে পাওয়া যায় অনেক লাইক, অনেক শেয়ার। কিন্তু, শুধুমাত্র কয়েকটা লাইক পাওয়ার মানুষ এতটা নৃশংস হতে পারে এটা জানা যেত না যদি একটি ভিডিও ভাইরাল না হলে। যা দেখে আঁতকে উঠেছেন বহু মানুষ। 

টুইটারে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে অবাক হওয়ার পাশাপাশি গর্জে উঠেছেন পশুপ্রেমীরাও। ভিডিওতে দেখা গিয়েছে একটি জ্যান্ত সাপকে চিবিয়ে খাচ্ছে এক যুবক। এই কথা শুনে সাধারণ মানুষের আঁতকে ওঠারই কথা। কিন্তু, ওই যুবক হাসিমুখে অবলীলায় সাপটিকে চিবিয়ে চিবিয়ে খাচ্ছে। সাপের শরীরে বেশ অনেকটা অংশই রয়েছে তার মুখের মধ্যে। আর বাকি অংশ ঝুলছে তার মুখের বাইরে। রীতিমতো দাঁত দিয়ে চিবিয়ে চিবিয়ে সাপটিকে খাচ্ছে সে। এদিকে সাপের অবস্থা তখন খুবই করুণ। যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছে সাপটি। কোনওরকমে বাঁচার চেষ্টা করছে। কিন্তু, পারছে না। যদিও সেই দিকে ওই যুবকের কোনও চিন্তা নেই। সে নিজের মতো করে সাপটিকে খেয়ে যাচ্ছে। কারণ তাকে ভাইরাল হতে হবে!

 

 

এই ঘটনা সম্ভব হায়দরাবাদের। আর সবথেকে বড় বিষয় হল শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় কয়েকটা লাইক পাওয়ার জন্য এই কাজ করে সে। তবে তার এই আচরণ দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। কীভাবে মানুষ এতটা নৃশংস হতে পারে তা ভেবে পাচ্ছেন না অনেকেই। তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বহু মানুষ। 

আরও পড়ুন- নীরজের এই থ্রো-ই ভারতকে এনে দিল সোনা, টোকিওয় তৈরি হল ইতিহাস, দেখুন

বিভিন্ন পশুপ্রেমী সংগঠন এবং পশুপ্রেমীরা তীব্র নিন্দা করেছেন এই ঘটনার। ফরেস্ট অ্যান্ড ওয়াইল্ডলাইফ প্রোটেকশন সোসাইটির টুইটার হ্যান্ডেল থেকে এই ঘটনার প্রতি হায়দরাবাদের পুলিশের দৃষ্টিগোচর করা হয়েছে। অবিলম্বে অভিযুক্ত যুবক এবং এই কাজের সঙ্গে আর যারা যুক্ত, তাদের সকলের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছে ওই পশু সুরক্ষা সংস্থা। আর এই ভিডিও দেখার পর নড়েচড়ে বসেছে হায়দরাবাদ পুলিশও। কোথায় এই ঘটনা ঘটেছে আর ওই যুবকের পরিচয় জানতে চেয়েছে পুলিশ। 

আরও পড়ুন- বন্ধনে মনের মানুষ, মালাবদলের সময় আনন্দাশ্রু বর-কনের চোখে

আরও পড়ুন- প্রসবের দুদিন পরই ব্যথা, স্তন দিয়ে নয়, বগল দিয়ে দুধ বের হল মহিলার

নেটিজেনদের অনেকেই ওই যুবককে উন্মাদ বলেছেন। মানসিক বিকৃতির ফলেই সে এই ধরনের ঘটনা ঘটিয়েছে বলে উল্লেখ করেছেন তাঁরা। তবে শুধুমাত্র ভাইরাল হওয়ার আশায় কোনও মানুষ কীভাবে এই ধরনের একটা পদক্ষেপ নিতে পারেন তা ভেবেই পাচ্ছেন না অনেকেই।  

Hyderabad Man eats live snake video goes viral bmm

Hyderabad Man eats live snake video goes viral bmm

Follow Us:
Download App:
  • android
  • ios