আইএনএক্স মিডিয়া মামলায়ে গ্রেফতার করা হয়েছে প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেতা পি চিদম্বরম-কে। আর তাঁর গ্রেফতারিতে কার্যত খুশি ইন্দ্রাণী মুখোপাধ্যায়। এদিন মুম্বইয়ে একটি আদালতের বাইরে দাঁড়িয়ে এমন মন্তব্যই করেন তিনি। সংবাদ সংস্থাকে এদিন তিনি জানান, যে চিদম্বরমের গ্রেফতারিতে তিনি খুশি। গোটা ঘটনার জেরে প্রকৃত দোষী সাজা পেয়েছে, এটি তার কাছে একটি অত্যন্ত খুশির খবর। 

প্রসঙ্গত, ২০০৭ সালে আইএনএক্স মিডিয়ার প্রতিষ্ঠা করেন বিজনেস টাইকুন পিটার মুখোপাধ্যায় এবং তাঁর স্ত্রী ইন্দ্রাণী মুখোপাধ্যায়। বর্তমানে নিজের মেয়ে শিনা বোরা হত্যা মামলায় যুক্ত থাকার অভিযোগে জেলে রয়েছে ইন্দ্রাণী মুখোপাধ্যায় এবং তার স্বামী পিটার মুখোপাধ্যায়। আইএনএক্স মিডিয়া প্রতিষ্ঠার সময়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী ছিলেন পি চিদম্বরম। শিনা বোরা হত্যাকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে তাদের দফায় দফায় জেরা করা হলে জেরার মুখে তারা আইএনএক্স মিডিয়ায় অর্থ তছরুপের জন্য তৎকালীন অর্থমন্ত্রী পি চিদম্বরম এবং তাঁর ছেলে কার্তি চিদম্বরমের সরাসরি যুক্ত থাকার কথা বলেন। 

লক্ষ্য সুস্থ ভারত গড়ে তোলা, জাতীয় ক্রীড়া দিবসে ফিট ইন্ডিয়া অভিযানের সূচনায় মোদী

দূষণমুক্ত ভারত গড়তে তৎপর মোদী সরকার, ২ অক্টোবর থেকে নিষিদ্ধ এইসব প্লাস্টিক সামগ্রী

কাশ্মীর নিয়ে এত কান্নাকাটি কীসের, লে-তে গিয়ে পাকিস্তানের বিরুদ্ধে সরব রাজনাথ

এরপর ২০১৭ সালে গোয়েন্দা দফতরের সূত্রে একটি রিপোর্ট প্রকাশ্যে আনা হয়, যেখানে স্পষ্টভাবে বলা হয় যে, ২০০৭ সালে আইএনএক্স মিডিয়াকে বৈদেশিক অর্থ অনুমোদন পাইয়ে দিতে সাহায্য করেছিলেন পি চিদম্বরম। তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারেন। এই মামলায়ে অর্থ তছরুপের সঙ্গে যুক্ত ছিলেন পি চিদম্বরম এবং তাঁর ছেলে কার্তি চিদম্বরম। অনেক টালবাহানার পর অবশেষে গ্রেফতার করা হয় দেশের প্রাক্তন অর্থমন্ত্রীকে। যদিও তাঁর তরফে সমস্ত অভিযোগই কার্যত উড়িয়ে দেওয়া হয় এবং এতে তিনি বিরোধীদের চক্রান্ত রয়েছে বলে দাবি করেন।