বড়সড় জঙ্গি নাশকতার ছক কষেছে সন্ত্রাসবাদী গোষ্ঠী জইশ-ই -মহম্মদ জঙ্গিগোষ্ঠী। সুরক্ষা দফতরের তরফে প্রকাশিত খবর অনুসারে, সন্ত্রাসবাদী এই গোষ্ঠীর তরফে হুমকি দেওয়া হয়েছে যে, সারা দেশে ছয়টি রাজ্যে রেলওয়ে স্টেশন এবং মন্দিরে জঙ্গি নাশকতার ছক কষা হবে। 

সুরক্ষা দফতর সূত্রে খবর, জঙ্গিগোষ্ঠীর তরফে একটি হুমকি চিঠি প্রেরণ করা হয়েছে, যেখানে লেখা হয়েছে ছয়টি রাজ্য জুড়ে ছয়টি মন্দির এবং কমপক্ষে ১১টি রেলওয়ে স্টেশন ধ্বংস করে দেওয়া হবে।  রোহটাকের পাশাপাশি রেওয়াড়ি, হিশার, কুরুক্ষেত্র, মুম্বই শহর, বেঙ্গালুরু, চেন্নাই, জয়পুর, ভোপাল, কোটা এবং ইতারসির রেলওয়ে স্টেশন এবং রাজস্থান, গুজরাত, তামিলনাড়ু , মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশ, হরিয়ানার বিভিন্ন মন্দিরে জঙ্গি নাশকতার ছক কষেছে বলে জানা গিয়েছে। 

প্রসঙ্গত, সন্ত্রাসবাদী দলটি আগামী ৮ অক্টোবরের মধ্যে রেওয়ারি রেলওয়ে স্টেশনকে টার্গেট করার হুমকি দিয়েছে। সূত্রের খবর, শনিবার বিকেল ৩টে নাগাদ সাধারণ পোস্টের মাধ্যমে রোহটাক জংশন স্টেশনে সুপারিন্টেড্যান্টের অফিসে এই হুমকী চিঠি এসে পৌঁছেছে। প্রসঙ্গত, চিঠিতে মাসুদ আহমেদ নামে এক ব্যক্তির নামের উল্লেখ রয়েছে। মনে করা হচ্ছে তিনি পাকিস্তানের করাচির বাসিন্দা। 

যুদ্ধবিরতি লঙ্ঘনের জের, সাদা পতাকা দেখিয়ে উদ্ধার করা হল নিহত দুই পাকিস্তানি সেনাকে

'হাউডি মোদী' অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, জানাল হোয়াইট হাউস

পাকিস্তানে সংখ্যালঘু হিন্দু স্কুল শিক্ষকের ওপর হামলা,মন্দির তছনছ করে প্রতিবাদ বিক্ষোভ সিন্ধ প্রদেশে

উড়ানের পরই ইঞ্জিনে আগুন, বড়সড় বিপত্তির হাত থেকে রক্ষা পেল পাক বিমানের ২০০ যাত্রী

প্রসঙ্গত, হরিয়ানা পুলিশের তরফ থেকে নিশ্চিত করা হয়েছে, এই হুমকি চিঠিটি সন্ত্রাসবাদী গোষ্ঠী জইশ-ই-মহম্মদের তরফেই পাঠানো হয়েছে। যে যে জায়গায় জঙ্গি নাশকতা হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে সেখানে কড়া নিরাপত্তা জারি করা হয়েছে বলে জানা গিয়েছে।