Asianet News BanglaAsianet News Bangla

Shocking: মায়ের বিবাহবহির্ভূত সম্পর্ক জানতে পারায় খুন মেয়ে, লাস পাচার করল বাবা

চিক্কাবাল্লাপুরা জেলার পুলিশ সুপার জানিয়েছেন চলতি মাসের শুরুতেই ২৮ বছরের পারভিনা বানু ওরফে শিল্পাকে খুন করা হয়েছিল। এই ঘটনায় জড়িত সন্দেহে তারা মা গুলজার বানু, বাবা ফায়াজ আর কাকা পেয়ারেজানকে গ্রেফতার করা হয়েছে। 

karnataka mother kills daughter to hide affair father helps dumping body bsm
Author
Kolkata, First Published Sep 28, 2021, 9:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মা নিজের বিবাহবহির্ভূত সম্পর্ক (Extra Marital Relation) লুকিয়ে রাখতে গিয়ে মেয়ে নৃশংসভাবে খুন ( Murder) করল। এই অভিযোগে কর্ণাটকের (Karnataka) চিক্কাবাল্লাপুরা জেলার তিন বাসিন্দাকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত তরুণীর মা, বাবা আর তাঁর কাকাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে নিহত তরুণীর মা আর কাকাই তাঁকে খুন করেছিল। তবে মৃতদেহ লুকিয়ে ফেলা আর গোটা ঘটনাকে আত্মহত্যা বলে সাজিয়ে পুলিশের কাছে পেশ করেছিল নিহতের বাবা। সেই কারণে তাকেও গ্রেফতার করা হয়েছে। 

চিক্কাবাল্লাপুরা জেলার পুলিশ সুপার জানিয়েছেন চলতি মাসের শুরুতেই ২৮ বছরের পারভিনা বানু ওরফে শিল্পাকে খুন করা হয়েছিল। এই ঘটনায় জড়িত সন্দেহে তারা মা গুলজার বানু, বাবা ফায়াজ আর কাকা পেয়ারেজানকে গ্রেফতার করা হয়েছে। ফায়াজের বড় মেয়ে পারভিনা। স্থানীয় পুলিশ জানিয়েছে হগত ৪ সেপ্টেম্বর পারভিনাকে খুন করা হয়েছিল। 

Punjab Congress Crisis: সিধুর পথেই ইস্তফা পঞ্জাবের মন্ত্রীর, ক্যাপ্টেনের দিল্লি সফর ঘিরে জল্পনা তুঙ্গে

পুলিশ জানিয়েছেন কাকা পেয়ারেজানের সঙ্গে পারভিনার সৎমায়ের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। সেই কথা জানতে পেরেগিয়েছিল শিল্পা। সেই জন্যই তাঁকে খুন করে ফেলে তার মা। প্রায় ১০ বছর আগে পারভিনারও বিয়ে হয়েছিল। কিন্তু বর্তমানে তিনি স্বামী পরিত্যক্তা। বাবার বাড়িতেই থাকতেন। তবে তার আগে শিল্পা আরও দুবার বিয়ে করেছিল। এক স্বামী মারা গিয়েছিল। অন্য স্বামী মদ্যপ হওয়ায় তাকে ছেড়ে চলে আসে পারভিনা। শিল্পার এই একাধিক সম্পর্ক নিয়েও তার বাবা ও সৎমা দুজনেই আপত্তি করেছিল। কিন্তু সম্প্রতি মা আর কাকার সম্পর্কের কথা জেনে গিয়েছিল সে। বারবার ব্ল্যাকমেল করত। সেই কারণেই তাঁকে রাস্তা থেকে সরিয়ে দিতে চেয়েছিল মা। 

Elder Line: ১৪৫৬৭ নম্বরে ফোন করলেই মুশকিল আসান , অসহায় প্রবীণদের পাশে কেন্দ্রীয় সরকার

পুলিশ জানিয়েছে একটি জ্যাকেট দিয়ে  কাকা শিল্পার শ্বাসরোধ করে। তবে শিল্পার বাবার কাছে গিয়ে কাকা জানিয়েছিল পরিবারের সম্মান রক্ষার জন্যই তাকে খুন করা হয়েছে বলে জানিয়েছিল। কাকা বলেছিল, অন্য ধর্মের একজনকে আবার বিয়ে করতে চলেছে,সেই জন্যই খুন করা হয়েছে। তবে ফায়াজ স্ত্রী ও ভাইয়ের সম্পর্কের কথা জানত না। শিল্পার লাস পাচারের ব্যবস্থাও সে করেছিল। স্থানীয় একটি অন্ধকূপে বাবা ফেলে দিয়ে আসে মেয়ের নিথর দেহ। 

Congress Crisis: ক্যাপ্টেনের দিল্লির সফর, তারমধ্যেই পঞ্জাব কংগ্রেসের প্রধানের দায়িত্ব ছাড়লেন সিধু

গত ৫ সেপ্টেম্বর শিল্পার দেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল সে আত্মহত্যা করেছে। কিন্তু ময়নাতদন্তের পর সামনে আসে শ্বাসরোধের তত্ত্ব। শিল্পার মোবাইল ফোন, কল ডিটেইল, সমস্ত কিছু চেক করে পুলিশ জানতে পারে তাকে হত্যা করা হয়েছে। জেরায় দুজনেই অপরাধের কথা স্বীকার করে নেয়। 

karnataka mother kills daughter to hide affair father helps dumping body bsm

karnataka mother kills daughter to hide affair father helps dumping body bsm

Follow Us:
Download App:
  • android
  • ios