Asianet News Bangla

লাদাখ ইস্যুতে প্রশ্ন তুলে 'ঘরে বাইরে' সমালোচিত রাহুল গান্ধী, 'জেএনইউ' তোপ কেন্দ্রীয় মন্ত্রীর

রাহুল গান্ধীকে নিশানা কেন্দ্রীয় মন্ত্রীর
জেএনইউ ইস্যুতে নিশানা কিরণ রিজিজুর
শত্রুঘ্ন সিনহাও রাহুলের সমালোচনা করেন
রাহুলকে জন্মদিনে শুভেচ্ছাও জানান তিনি 
 

Kiran rijiju attacks rahul gandhi on ladakh issue SM
Author
Kolkata, First Published Jun 19, 2020, 8:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লাদাখে চিনার অগ্রাসনের প্রতিবাদে প্রথম থেকেই সরব ছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকারেকে একের পর এক প্রশ্নবানে বিদ্ধ করেছেন তিনি। বৃহস্পতিবার লাদাখ ইস্যুতে সরব হয়ে রাহুল গান্ধী প্রশ্ন তুলেছিলেন দেশের বীর সৈন্যদের কেন নিরস্ত্র অবস্থায় শত্রুর মুখে ঠেলে দেওয়া হল। বিদেশ মন্ত্রী এস জয়শঙ্কর সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছিলেন সেনা যখনই পোস্ট ছেড়ে যায় তখনই তাদের কাছে অস্ত্র থাকে। কিন্তু সীমান্ত নিয়ম রক্ষার জন্য সেনার কাছে আগ্নায়াস্ত্র ছিল না।  রাহুলকে দায়িত্বজ্ঞাণহীন বলে আখ্য দিয়েছেন বিজেপি নেতা সম্বিত পাত্র। 

বর্তমানে ভারতের কোনও সৈন্যকে আটক করেনি, ১০ জওয়ানকে মুক্তিদেওয়ার পর দাবি বেজিং-এর

একই ইস্যুতে শুক্রবার রাহুল গান্ধীকে নিশানা করেন কেন্দ্রীয় মন্ত্রী কিরণ রিজিজু। তিনি জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ইস্যু তুলে রাহুল গান্ধীকে নিশানা করেন। তিনি বলেন, ভারত যখনই সামরিক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছে তখনই এই ব্যক্তি সেনাবাহিনীকে প্রশ্নবানে বিদ্ধ করেছেন। তাঁর কথায় এতে অবার হওয়ার কিছু নেই। কারণ তিনি জেএনইউ যান এবং যাঁরা সৈন্যদের মৃত্যু উজ্জাপন করে তাদের সঙ্গে বসেছিলেন। 

মাত্র ২-৩ মাসেই উধাও অ্যান্টিবটি, বারবার করোনা আক্রান্তের আশঙ্কা উড়িয়ে দিচ্ছেন না বিশেষজ্ঞরা ..

ভোট বড় বালাই, পিপিই পরেই বিধানসভায় কংগ্রেস, ফৌজদারী মামলা দায়েরের দাবি বিজেপির় ...

লাদাখ ইস্যুতে কংগ্রেস নেতার অভিযোগ ছিল, এটা স্পষ্ট কেন্দ্রীয় সরকার ঘুমিয়ে পড়েছে আর সৈন্যরা তার মূল্য পরিষোধ করছে। লাদাখ ইস্যু নিয়ে কেন্দ্রীয় সরকারকে একের পর এক প্রশ্ন করে যাওয়ায় শুধু বাইরে নয়, ঘরেও রাহুল গান্ধীকে সমালোচনা শুনতে হচ্ছে। লোকসভা ভোটের আগেই বিজেপি শিবির ছেড়ে কংগ্রেসে নাম লেখান বর্ষীয়ান অভিনেতা শক্রুঘ্ন সিনহাও রাহুল গান্ধীকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর কিছুক্ষণ পরেই তাঁকে নিশানা করেন। কংগ্রেস নেতাকে জন্মদিনের শুভেচ্ছায় তিনি তরুণ প্রতিভাশালী নেতা বলে উল্লেখ করেন। আর পরক্ষণে সোশ্যাল মিডিয়া প্রধানমন্ত্রীর পাশে থাকার বার্তা দেন। তিনি বলেন ভারত চিনের মত সংবেদনশীল ইস্যুতে গোটা দেশের একই আওয়াজ। গোটা দেশই সম্মানীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশে রয়েছে। তিনি আরও বলেছেন আগেই তিনি নাকি বলেছিলেন কথা বলার সময় সতর্ক হতে হবে। সবাইকেই বিষয়টি নিয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios