Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Case: ফড়ণবীসের বিরুদ্ধে নবাব মালিকের 'হাইড্রোজেন বোমা' দাউদ ঘনিষ্ট রিয়াজ ভাটি

রিয়াজ ভাট্টি একটি গ্যাংস্টার।  দাউদ ইব্রাইমের সঙ্গে যোগাযোগ রয়েছে। রিয়াজের বিরুদ্ধে তোলাবাজি, জমি দখল, প্রতারণা, জালিয়াতি, গুলি চালানসহ একাধিক মামলা রয়েছে। 

Nawab Malik says Riaz Bhati close to Dawood Ibrahim, has a relationship with Devendra Fadnavis bsm
Author
Kolkata, First Published Nov 10, 2021, 4:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোমবারই মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক (Nawab Malik) বলেছিলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসের (Devendra Fadanvis) বিরুদ্ধে তিনি হাইড্রোজেন বোমা ফাটাবেন। সেই মত মালিকের হাইড্রোজেন বোমা হল রিয়াজ ভাট্টা (Riaz Bhati)। আন্ডার ওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ( Dawood Ibrahim) ঘনিষ্ট সহযোগী। নবাব মালিকের অভিযোগ রিয়াজ ভাট্টার সঙ্গে দেবেন্দ্র ফড়ণবীসের যোগাযোগ রয়েছে। জাল পাসপোর্ট থাকায় রিয়াজকে গ্রেফতার করা হয়েছিল। কিন্তু গ্রেফতারের মাত্র দুদিন পরেই তাকে ছেড়ে দেওয়া হয়েছিল। রিয়াজকে একাধিকবার দেবেন্দ্র ফড়ণবীসের সঙ্গে দেখা গিয়েছে। পাশাপাশি বিজেপির সঙ্গে রিয়াজকে দেখা গেছে। যদিও নবাব মালিকের হাইড্রোজেন বোমাকে বিজেপি ফুলঝুরি বলে কটাক্ষ করেছে। 

রিয়াজ ভাটি কে?
রিয়াজ ভাট্টি একটি গ্যাংস্টার।  দাউদ ইব্রাইমের সঙ্গে যোগাযোগ রয়েছে। রিয়াজের বিরুদ্ধে তোলাবাজি, জমি দখল, প্রতারণা, জালিয়াতি, গুলি চালানসহ একাধিক মামলা রয়েছে। ২০১৫-২০২০  পর্যন্ত আদালতের আদেশ লঙ্ঘন করে জাল পাসপোর্ট নিয়ে দেশ ছেড়ে পালানোর চেষ্টা করেছিল। কিন্তু তাকে পুলিশ গ্রেফতার করেছিল। 

Murder Update: সব্যসাচী মণ্ডল খুনে নয়া মোড়, উদ্ধার সুপারি কিলারের গাড়ি, চায়ের দোকানে কি খুনের ছক

ভাটির সঙ্গে মুম্বইয়ের প্রাক্তন পুলিশ কমিশনার পরমবীর সিং ও  পুলিশ কর্তা শচীন ভাজের যোগাযোগ ছিল। ভাটি ওয়াজের হয়ে বার ও রেস্তোরাঁ থেকে টাকা তুলত। সেপ্টম্বর থেকেই ভাটি বেপাচ্চা। তার বিরুদ্ধে তল্লাশি অভিযান চসছে। ২০১৯ সালে মুম্বই ক্রিকেট অ্যাসোশিয়েসনের সম্মানসূচক সদস্যপদ নেওয়ার জন্য ভাটি নাকি উইলসন কলেজের ট্রাস্টিদের নথি ও সই জাল করেছিল। 

Uttar Pradesh: পুলিশ লকআপে সংখ্যালঘু তরুণের রহস্য মৃত্যু, আত্মহত্যা না খুন- তা নিয়ে চাপান উতোর

নবাব মালিকের এই অভিযোগের পরই আসবে নামে বিজেপি। দেবেন্দ্র ফড়ণবীস রীতিমত কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দেন। কিনি বলেন 'আমি অনেক আগেই শিখেছি শূয়কের সঙ্গে কুস্তি করতে নেই। আপনি নিচে নামতে পারেন। কিন্তু আমি কখনই নামব না।' তবে কিছুটা সুর সুর চড়িয়েছিলেন বিজেপির আশিস শেলার। তিনি বলেন নবাব মালিকের হাইড্রোজেন বোমাকে তিনি ফুলঝুরি বলে কটাক্ষ ককেন। তিনি বলেন বিজেপি সর্বদাই ঝাড়াই বাছাই করে দলের সদস্যপদ দেয়। ফড়ণবীসের পাশেও দাঁড়ান তিনি। নবাব মালিক মুন্না যাদব, হাজি আরাফত, হায়দার আজমকে অভিযুক্ত করেন নানা কারণে। কিন্তু শেলার তাদের পাশেই দাঁড়িয়েছেন। Climate Change: জলবায়ু পরিবর্তনের কারণে অসুস্থ বিশ্বের 'প্রথম' মহিলা, লড়াই জটিল রোগের সঙ্গে

৩ অক্টোবর আরিয়ান খান গ্রেফতারের পর থেকেই বিজেপি ও এনসিপির বিবাদ প্রকাশ্যে আসে। নবাব মালিক প্রথম থেকেই শাহরুখ পুত্র আরিয়ান খানের পাশে দাঁড়িয়েছিল। কিন্তু মালিকের এই আচরণের বিরুধিতা করতে থাকে দেবেন্দ্র ফড়ণবীস। বর্তমানে জামিনে আরিয়ান খান মুক্ত হলেও ফড়ণবীস-মালিক বিবাদ অব্যাহত মহারাষ্ট্রের রাজনীতিতে। 

Nawab Malik says Riaz Bhati close to Dawood Ibrahim, has a relationship with Devendra Fadnavis bsm

Follow Us:
Download App:
  • android
  • ios