Asianet News BanglaAsianet News Bangla

Viral Video- খোলা রাস্তায় ক্যাব চালককে চড়, বচসায় জড়িয়ে ভাইরাল মহিলা

 রাস্তার মধ্যে দাঁড়িয়ে চালকের কলার চেপে ধরে গালে সপাটে চড়। কিন্তু কারণ কি, কী এমন ঘটিয়েছেন সেই ক্যাব চালক যার জেরে বচসা তুঙ্গে, পাশ থেকে আসা পথচলতি মানুষদের প্রশ্ন আরও মেজাজ হারান মহিলা, এরপরই তিনি ভাইরাল নেট পাড়ায়। 

on delhi roaad a lady slaps punches cab driver video goes viral bjc
Author
Kolkata, First Published Nov 19, 2021, 3:45 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পরণে নীল টি-শার্ট, মুখে মাস্ক, হঠাৎই পথ চলতি মানুষের চোখে পড়ে, এক ক্যাব চালকে ধরে বেধরক মারছেন এক মহিলা (Lady)। রাস্তার মধ্যে দাঁড়িয়ে চালকের (Cab Driver) কলার চেপে ধরে গালে সপাটে চড়। কিন্তু কারণ কি, কী এমন ঘটিয়েছেন সেই ক্যাব চালক যার জেরে বচসা তুঙ্গে, পাশ থেকে আসা পথচলতি মানুষদের প্রশ্ন আরও মেজাজ হারান মহিলা, এরপরই তিনি ভাইরাল (Viral) নেট পাড়ায়। সম্প্রতি এই ভিডিও ছড়িয়ে পড়েছে বিভিন্ন মাধ্যমে। ১৭ নভেম্বর প্রথম এই ভিডিওটি পোস্ট করা হয়। যার ক্ষণিকের মধ্যেই ভিউ ছাড়ায় হাজার। 

রাজধানীর Delhi) বুকে দাঁড়িয়ে ভরসন্ধে বেলা এই দৃশ্য দেখে অনেকেরই চক্ষু চড়ক গাছ। এই ভিডিওটি (Video)  দিল্লির প্যাটেল নগর (Patel Nagar) এলাকার। যেখানে স্পষ্ট ফুঁটে ওঠে মহিলাটি চালকের মুখে রীতিমত ঘুঁষি মারছেন। কেবল ক্যাব চালকের (Cab Driver) ওপর রাগ নয়, পাশাপাশি পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি সম্পূর্ণ ঘটনাটা ফোনে রেকর্ডিং করছিলেন, তা নজরে আসতেই তাঁকে রীতিমত হুমকি দেন, তা সত্ত্বর বন্ধ করার জন্য। সূত্রের খবর অনুযায়ী, একটি স্কুটি ক্যাবে এই মহিলা যাচ্ছিলেন। রাস্তায় অতিরিক্ত জ্যাম থাকায়, তিনি ঠিক যতটা স্পেস চাইছিলেন, ততটা দিতে পারছিলেন না চালক। এরপর হঠাৎই গাড়ি থেরে নেমে পড়েন সেই মহিলা। এবং রীতিমত কলার ধরে মারতে শুরু করেন সেই চালককে। 

 

 

ভাইরাল ভিডিওটি দেখা মাত্রই নেট দুনিয়ার একাংশ দাবী করে সত্ত্বর পুলিশি তদন্ত করা হোক মহিলার এই অমানবিক ব্যবহারের জন্যে। কেউ কেউ জানান দিল্লি পুলিশের (Delhi Police) উচিৎ এই মহিলাকে খুঁজে কড়া শাস্তি দেওয়া।  কারুর  কথায় দিল্লি পুলিশের সব রকমের অধিকার রয়েছে, যদি একটি মহিলা অন্যাায় করে তবে তাঁকে উচিত শিক্ষা দেওয়ার। আবার কেউ মনে করে দিয়ে যান, যে আইন হাতে তুলে নেওয়ার অধিকার আমাদের কারুরই নেই। তাই কারণ যাই হোক না কেন এই মহিলার উচিত ছিল পুলিশের কাছে যাওয়া, এই আচরণ করার ক্ষীপ্ত নেটপাড়া। ক্যাব চালকদের নিয়ে একাধিক অভিযোগ সামনে ুঠে এলোও বর্তমানে ক্যাব চালকদের সমস্যা ও সুরক্ষার কথাও বারে বারে উঠে আসছে নেট মাধ্যমে। কিন্তু কোথাও গিয়ে ভারসাম্যের অভাব ঘটায়, নিত্য অপৃতিকর ঘটনার শিকার হতে হচ্ছে সাধারণ মানুষকে। 

 আরও পড়ুন- ডাইনি অপবাদ দিয়ে মোটা অঙ্কের জরিমানা, আতঙ্কে দিন কাটাচ্ছে দুই আদিবাসী পরিবার 

আরও পড়ুন- অবৈধ অনুপ্রেবেশে উত্তেজনা, বারাসাতে পাকড়াও বাংলাদেশী যুবক

  on delhi roaad a lady slaps punches cab driver video goes viral bjc

on delhi roaad a lady slaps punches cab driver video goes viral bjc

Follow Us:
Download App:
  • android
  • ios