ভারতে চালানো হতে পারে সন্ত্রাসবাদী হামলা। গোপন সূত্রে খবর, গুজরাতে সন্ত্রাসবাদী হামলা চালানোর জন্য ভারতে জলপথে প্রবেশ করতে পারে পাকিস্তানি কমান্ডোরা।  আর এই হামলার আশঙ্কা থেকেই গুজরাতের একাধিক বন্দর এলাকায় জারি করা হয়েছে কড়া সতর্কতা। 

গোপন সূত্রে খবর পাওয়া গিয়েছে সন্ত্রাসবাদী হামলা চালানোর জন্য পাক কমান্ডোরা এদেশে ঢুকতে গুজরাতের কচ্ছ উপকূলের সাহায্যে। খবরটি পাওয়া মাত্রই গুজরাতের সমস্ত বন্দর সহ গোটা উপকূলীয় এলাকায় জারি করা হয়েছে হাই অ্যালার্ট। আদানি বন্দর এবং এসইজেড-এর উপকূলীয় গার্ড স্টেশন থেকে পাঠানো খবর অনুসারে, উপকূলবর্তী এলাকা দিয়ে পাকিস্তানের প্রশিক্ষণপ্রাপ্ত কমান্ডাররা কচ্ছ উপকূলের হারামি নালা ক্রিক অঞ্চল দিয়ে গুজরাতের কচ্ছের রনে প্রবেশ করার চেষ্টায় রয়েছে। 

লক্ষ্য সুস্থ ভারত গড়ে তোলা, জাতীয় ক্রীড়া দিবসে ফিট ইন্ডিয়া অভিযানের সূচনায় মোদী

দূষণমুক্ত ভারত গড়তে তৎপর মোদী সরকার, ২ অক্টোবর থেকে নিষিদ্ধ এইসব প্লাস্টিক সামগ্রী

প্রাথমিকভাবে মনে করা হয়ে ওই পাক কমান্ডো বাহিনী জলের তলা থেকে আক্রমণ করার বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত। আর সেই কারণেই যেকোনও মুহূর্তেই ঘটে যেতে পারে কোনও অপ্রীতিকর ঘটনা। আর তাই সবরকম পরিস্থিতির মোকাবিলা করতে প্রস্তুত থাকার কথা ঘোষণা করা হয়েছে। আদানি বন্দরের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, কড়া নজরদারির পাশাপাশি সমস্ত জাহাজেও চূড়ান্ত সরক্ততা জারি করা হয়েছে। 

খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডে দোষ স্বীকার করল ১৯ জন, সাজা ঘোষণা ৩০ অগাস্ট

কেমন আছেন বুদ্ধদেব, রাজ্যপাল সাক্ষাতে ছবি এল প্রকাশ্যে

সেইসঙ্গে উপকূলবর্তী এলাকায় কোনও সন্দেহভাজন ব্যক্তিকে দেখতে পেলে তৎক্ষণাত পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করার কথা বলা হয়েছে পাশাপাশি প্রয়োজনে অতিরিক্ত নিরাপতত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে বলেও খবর। সেইসঙ্গে উপকূলীয় এলাকার সমস্ত ঘর-বাড়ি এবং অফিসের যানবাহনের ওপরেও বাড়চি সতর্কতা জারি করা হয়েছে।