একটি ভিডিও আর একটি প্রশ্ন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সোশ্যাল মিডিয়া পোস্ট অনেকটা সাধারণ জ্ঞানের প্রশ্নের মত। কারণ বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ফলোয়ারদের উদ্দেশ্য তিনি জানতে চান, কোনও উত্তর আছে? আর সেই সঙ্গে একটি ভিডিও শেয়ার করেন তিনি। মিনিট দুয়েকের সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে ওয়ার্স্টান ডেডিকেটেড ফ্রেইড করিডোরের ওপর দিয়ে দ্রুতগতিতে ছুটে চলেছে একটি মালবাহী গাড়ি। কতগুলি কন্টেনার রয়েছে ওই ট্রেনটিতে তা জানতে চাওয়া হয়েছে। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছিলেন পশ্চিমের ফ্রেইড করিডোর। উদ্বোধনের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন, কেন্দ্রীয় সরকারের একমাত্র লক্ষ্য দেশের উন্নয়ন। আর সেই কাজেই আর সেই কাজে এগিয়ে যেতে সাহায্য করবে দেশের জনগণ। তিনি আরও বলেছিলেন, দেশের প্রতিটি মানুষের কাছে উন্নয়ন পৌঁছে দেওয়াই তাঁর লক্ষ্য।

সন্ধ্যেবেলা বাইরে না গেলে গণধর্ষণ হতে না, জাতীয় মহিলা কমিশনের সদস্য়ের বিবৃতিতে বিতর্ক . 

আজই সমস্যার সমাধান হবে, কৃষকদের সঙ্গে বৈঠকের কিছুক্ষণ আগেই বললেন কৃষি মন্ত্রী .
ওয়ের্স্টান ডেডিকেটেড ফ্রিইড করিডোর হরিয়ানায় পড়বে ৭৯ কিলোমিটার আর রাজস্থানে পড়েছে ২২৭ কিলোমিটার। ৯টি স্টেশন আর ৬টি ক্রসিং রয়েছে। দুই রাজ্যের সংশ্লিষ্ট জেলাগুলির শিল্প উৎপাদন আর তা বাজারে পৌঁছে দেওয়ার কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করবে এই ফ্রেইড করিডোর।