নির্বাচনী কৌশলী প্রশান্ত কিশোরের গলায় এবার রাহুল গান্ধীর প্রতি কেবলই প্রশংসার স্তুতি। সিএএ ও এনআরসি নিয়ে যেভাবে সাধারণ মানুষের প্রতিবাদ আন্দোলনে সামিল হয়েছেবন রাহুল তার জন্য কংগ্রেস নেতাকে ধন্যবাদ জানিয়েছেন প্রশান্ত। পাশাপাশি সিএএ এ এনআরসি-কে কংগ্রেস শাসিত রাজ্যগুলিতে লাগু হবে না তা সরকারি ভাবে ঘোষণার জন্য রাগুল গান্ধীর কাছে আবেদন করেছেন প্রশান্ত। 

আরও পড়ুন : ষোড়শী ছাত্রীর বুকে অ্যাসিড, অভিযোগের তির গেল প্রিন্সিপালের দিকে

সংশোধনী নাগরিকত্ব আইন নিয়ে পথে নেমেথ গোটা দেশ। সোমবার মোদী সরকারের এই 'কালা কানুন'-এর প্রতিবাদে দিল্লির রাজঘাটে ধর্নায় বসেন কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। এখানে উপস্থিত ছিলেন রাহুল, সনিয়া ও প্রিয়ঙ্কাও। কংগ্রেসের এভাবে পথে নেমে প্রতিবাদের জন্যই নির্বাচনী কৌশলী  তথা জেডিইউ নেতা প্রশান্ত কিশোর ট্যুইট করে রাহুল গান্ধীকে ধন্যবাদ জানান।

 

 

মঙ্গলবার ট্যুইটে প্রশান্ত কিশোর লিখেছেন, 'রাহুল গান্ধী আপনাকে অসংখ্য ধন্যবাদ এনআরসি ও সিএএ-এর প্রতিবাদে মানুষের পাশে দাঁড়ানোর জন্য। তবে এই প্রতিবাদে সাধারণ মানুষের পাশাপাশি প্রতিটি  বিজেপি বিরোধী  রাজ্যের বলা দরকার নৌ এনআরসি। এবিলম্বে এটা বন্ধ করা উচিত। ' পাশাপাশি রাহুলে কাছে প্রশান্ত আর্জি জানিয়েছেন, 'আমরা আশা করব  কংগ্রেসের তরফ অফিসিয়ালি ঘোষণা করা হবে দেশের কংগ্রেস শাসিত রাজ্যগুলিতে কোনও ভাবেই এনআরসি লাগু করা হবে না।'

আরও পড়ুন: সেতুর নীচে আটকে আস্ত একটি কার্গো বিমান, অবাক পরিস্থিতি দুর্গাপুরে

সিএএ নিয়ে প্রতিবাদে পাশাপাশি নিজেদের রাজ্যে এনআরসি হবে না বলে ইতিমধ্যে জানিয়ে দিয়েছে ১১টি রাজ্য সরকার। এই তালিকায় রয়েছে অন্ধ্রপ্রদেশ, পঞ্জাব, রাজস্থান, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, পুদুচেরি, ওড়িশা, পশ্চিমবঙ্গ ও কেরল।