Asianet News BanglaAsianet News Bangla

বাংলা-নেপাল সীমান্ত থেকে পঞ্জাব পুলিশের জালে ধরা পড়ল গায়ক সিধু মুস ওয়ালার আততায়ী ও তার ২ সঙ্গী

গায়ক সিধু মুস ওয়ালা হত্যা মামলার কিনারায় পঞ্জাব পুলিশের বড়সড় সাফল্য। পশ্চিমবঙ্গ-নেপাল সীমান্ত থেকে পাকড়াও আততায়ী। 

Punjab Singer Sidhu Moose Wala s 6th shooter, 2 aides arrested from Nepal border ANBSS
Author
First Published Sep 10, 2022, 7:32 PM IST

পঞ্জাবের বিখ্যাত গায়ক সিধু মুস ওয়ালা হত্যা মামলার কিনারায় পঞ্জাব পুলিশের বড়সড় সাফল্য। পশ্চিমবঙ্গ হয়ে যাওয়া নেপাল সীমান্ত এলাকা থেকে পলাতক শ্যুটার দীপক মুন্ডিকে গ্রেপ্তার করেছে পঞ্জাব পুলিশ। অভিযানে আততায়ী দীপকের দুই সহযোগী কপিল পণ্ডিত ও রাজিন্দরকেও গ্রেফতার করা গেছে।


"একটি বড় মিশনে নেমে পাঞ্জাব পুলিশ, কেন্দ্রীয় সংস্থা এবং দিল্লি পুলিশের সাথে যৌথ অভিযানে, সিধু মুস ওয়ালার পলাতক শ্যুটার দীপক ওরফে মুন্ডিকে দুই সহযোগী সহ গ্রেফতার করেছে। পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের নির্দেশে মাদক ও গুন্ডাদের বিরুদ্ধে যুদ্ধে এটি বড় জয়", টুইট করে সাফল্যের কথা ঘোষণা করেছেন পঞ্জাব পুলিশের ডিজিপি গৌরব যাদব। 

"দীপক, কপিল পণ্ডিত এবং রাজিন্দরকে আজ AGTF দল পশ্চিমবঙ্গ-নেপাল সীমান্তে গোয়েন্দা-ভিত্তিক অভিযানের চূড়ান্ত পর্যায়ে গ্রেফতার করেছে। বোলেরো মডিউলের শ্যুটার ছিল দীপক, কপিল পণ্ডিত এবং রাজিন্দর দীপককে অস্ত্র ও গোপন আস্তানা সহ লজিস্টিক সহায়তা প্রদান করেছিল", সংবাদ মাধ্যমকে তিনি আরও জানিয়েছেন।

পঞ্জাব সরকার গায়ক তথা রাজনীতিক সিধু মুস ওয়ালার নিরাপত্তা প্রত্যাহার করে নেওয়ার মাত্র কয়েকদিন পরেই অজ্ঞাত পরিচয়ের বন্দুকধারীরা মানসার জওয়ারহারকে গ্রামে মুস ওয়ালাকে অতর্কিত আক্রমণ করে এবং তিনি যে থারে ভ্রমণ করছিলেন সেটি লক্ষ্য করে গুলি চালায়।

ময়নাতদন্ত রিপোর্টে জানা গিয়েছে যে, আক্রমণের সময়ে মুস ওয়ালার শরীর মোট ১৯টি গুলিতে প্রায় ছিন্নভিন্ন হয়ে গিয়েছিল এবং গুলি করার মাত্র ১৫ মিনিটের মধ্যেই তিনি প্রাণ হারান। মঙ্গলবার মনসায় গায়কের নিজের গ্রামে তাঁকে দাহ করা হয়।

আরও পড়ুন-
মায়ের মৃতদেহ চাদরে মুড়ে হুইলচেয়ারের সঙ্গে বাঁধা, সাহায্যহীন অবস্থায় ৬০ বছর বয়সী সন্তানের অসহায় পরিণতি
খাটের তলায় থরে থরে সাজানো নোটের বান্ডিল, আমির খানের বাড়িতে গিয়ে চক্ষু চড়কগাছ ইডি কর্তাদের
দুর্দান্ত রণনীতি নিয়ে ঝাঁপিয়ে পড়তে চলেছে বিজেপি, ১৩ সেপ্টেম্বর কোন পথে হবে নবান্ন অভিযান?
১৯ বছরের তরুণীকে ৪ জন মিলে গণধর্ষণ! টিটাগরকাণ্ডের মূল পাণ্ডাকে দিল্লি থেকে পাকড়াও করল ব্যারাকপুরের গোয়েন্দারা

Follow Us:
Download App:
  • android
  • ios