দিল্লিতে ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির প্রধান শরদ পওয়ারের বাসভবনে দেখা নেই নিরাপত্তরক্ষীদের। কেন্দ্র তাঁকে দেওয়া নিরাপত্তা তুলে নিয়েছে। এমনটাই দাবি করছে তাঁর দল। 

দিল্লিতে পাওয়ারের বাসভবন ৬, জনপথে গত চারদিন ধরে নেই কোনও নিরাপত্তারক্ষী। তারপরেই এনসিপি প্রধানের নিরাপত্তা তুলে নেওয়ার আশঙ্কা করছে দল। যদিও এই বিষয়ে কেন্দ্রের সরকারের পক্ষ থেকে তাঁকে কিছুই জানান হয়নি।

আরও পড়ুন: দিল্লি ভোটের প্রচারে মোদীর 'চায়ে পে চর্চা' এবার কেজরির অস্ত্র, নাম দিলেন 'কাম কি চায়'

"দেখা যাচ্ছে পওয়ার সাহেবের নিরাপত্তা তুলে নেওয়া হয়েছে। আমরা এর কারণ জানতে চাই।" সাংবাদিক সম্মেলনে দাবি করেন  এনসিপির জাতীয় সম্পাদক হেমন্ত টাকলে। 

এনসিপি নেতার বক্তব্য অনুযায়ী, রাজধানী দিল্লিতে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পেয়ে থাকেন পওয়ার। আর নিজের রাজ্য মহারাষ্ট্রে  জেড ক্যাটাগরির নিরাপত্তা রয়েছে তাঁর। 

আরও পড়ুন: রীতি বদল প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে, প্যারেডের আগে ন্যাশনাল ওয়ার মেমোরিয়ালে যাবেন মোদী

"গত ২০ জানুয়ারি থেকে এনসিপি প্রধানের দিল্লির বাসভবনে কোনও নিরাপত্তারক্ষী নেই। এটায় বোঝা যাচ্ছে সরকার তাঁর নিরাপত্তা তুলে নিয়েছে। তবে কেন্দ্রের স্বরাষ্ট্র মন্ত্রকের পক্ষ থেকে এবিষয়ে সরকারি ভাবে কিছুই জানান হয়নি।" দাবি করেন নাম প্রকাশে অনিচ্ছুক এক এনসিপি নেতা। 

"পওয়ার সাহেবের নিরাপত্তা প্রত্যাহার করে নেওয়া হল বিজেপির হিংস্র রাজনীতির প্রকাশ। তিনি এনসিপির প্রধান। বিজেপি ভয় দেখানোর চেষ্টা করলেও, আমরা লড়াই করব।" বলেন, এনসিপির মুখপাত্র তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক।