Asianet News BanglaAsianet News Bangla

সোনালি ফোগটকে জোর করে মাদক খাওয়ানে হয়েছিল, গোয়া পুলিশের হাতে তেমনই চাঞ্চল্যকর তথ্য

সোনালি ফোগট রহস্য  মৃত্যু মামলায় গোয়া পুলিশ শনিবার গোয়ার রেস্তোঁরায় মালিক-সহ এক মাদক ব্যবস্থায়ীকে গ্রেফতার করেছে। যে রেস্তোঁরায় সোনালি ফোগট শেষ পর্যন্ত পার্টি করেছিলেন সেই রেস্তোরাঁর শৌচাগার থেকে উদ্ধার হয়েছে একটি মাদক দ্রব্য। 

sonali phogat death case last update Goa Police arrest restaurant owner, drug peddler bsm
Author
First Published Aug 27, 2022, 3:01 PM IST

সোনালি ফোগট রহস্য  মৃত্যু মামলায় গোয়া পুলিশ শনিবার গোয়ার রেস্তোঁরায় মালিক-সহ এক মাদক ব্যবস্থায়ীকে গ্রেফতার করেছে। যে রেস্তোঁরায় সোনালি ফোগট শেষ পর্যন্ত পার্টি করেছিলেন সেই রেস্তোরাঁর শৌচাগার থেকে উদ্ধার হয়েছে একটি মাদক দ্রব্য। যে মাদক ব্যবসায়ীকে গোয়া পুলিশ গ্রেফতার করেছে সেই ব্যক্তি অভিযুক্ত সুখবিন্দর সিংকে মাদক সরবরাহ করেছিল। 

শুক্রবার গোয়া পুলিশ জানিয়েছে যে বিজেপি নেত্রী সোনালি ফোগট মাদকাশক্ত ছিলেন। তাঁর দুই সহঅভিনেতাও মাদক সেবন করত। তারা হল সুখবিন্দর ওয়াসি ও সুধীর সাগওয়ান। দুজনকেই ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। সোনালি ফোগটের পোস্টমর্টেম রিপোর্টে বলা হয়েছে বিজেপি নেত্রীর শরীরে একাধিক ভোঁতা অস্ত্রের আঘাত রয়েছে। তাঁর ওপর বল প্রয়োগ করা হয়েছে বলেও পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান। 

গোয়ার ইনস্টেপ্টর জেনারেস অব পুলিশ, ওমভীর সিং বিষ্ণোই জানিয়েছেন, সিসিটিভির ফুটেজে দেখা যাচ্ছে সুধীর সাংওয়ান ও তার সহযোগী সুখবিন্দর সিং সোনালি ফোগটের সঙ্গে একটি ক্লাবে পার্টি করছিল। ভিডিওটি প্রমাণ করে যে তাদের একজন জোর করে সোনাকে একটি পদার্থ খেতে বাধ্য করেছিল। পুলিশের অনুমান সোনালিকে জোর করে মাদক সেবন করান হয়েছিল। 

ফোগাট সোমবার অঞ্জুনা সৈকতে বিখ্যাত কার্লির রেস্তোরাঁ-কাম-নাইটক্লাবে ছিলেন যেখানে তাকে তার দুই সহযোগী জলে মেশানো কোনও পদার্থ খেতে বাধ্য করেছিল। পুলিশ এই এলাকার সমস্ত সিসিটিভি ক্যামেরার তথ্য খতিয়ে দেখেই এমনটা দাবি করেছে। আইজিপি আরও বলেন, মুখোমুখী জেরার সময় দুইজনেই স্বীকার করে নিয়েছেন সোনালিকে তারা একটি তরল রাসায়নিক বিষাক্ত পদার্থ খেতে বাধ্য করেছিল। পুলিশের অনুমান বিদেশী নেতার মৃত্যুর পিছনে টাকা পয়সা নিয়ে কোনও সমস্যাও থাকতে পারে। 

সোনালি ফোগট হরিয়ানার হিসারের বাসিন্দা ছিলেন। তিনি Tik Tok - থেকে প্রচুর খ্যাতি পেয়েছিলেন। ২৩ অগাস্ট সকালে উত্তর গোয়ার অঞ্জুনাতে সেন্ট অ্যান্টনি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। প্রথমে পুলিশের অনুমান ছিল এটি স্বাভাবিক মৃত্যু। কিন্তু তদন্তে নেমে পুলিশ জানতে পারে এটি কোনও স্বাভাবিক মৃত্যু হয়। যদিও সোনালির পরিবার আগেই অভিযোগ করেছিল  অভিনেত্রীর মৃত্যু স্বাভাবিক নয়। তাঁকে খুন করা হয়েছে। পোস্টমর্টেমের রিপোর্টও তেমনই ইঙ্গিত দিচ্ছে। 

সোনালী ফোগাট হত্যাকাণ্ডে গ্রেফতার দুই, ময়নাতদন্তের রিপোর্টে মিলল একাধিক আঘাতের চিহ্ন

কংগ্রেসের সভাপতি নির্বাচন কী হবে? রাহুলকে ফেরাতে মরিয়া দলের একটা অংশ

​​​​​​NDTV Vs Adani: আদানিদের শেয়ার কেনায় অনুমোদন নেই, জানিয়ে দিল এনডিটিভি
 

Follow Us:
Download App:
  • android
  • ios