খিদে পেলে আপনি কী খান? খুব স্বাভাবিক ভাবেই নিশ্চয় সেই তালিকায় রয়েছে আপনার পছন্দসই কিছু খাবার। আবার অনেক সময়ে ডায়েট মেনেই খাবার খেতে পছন্দ করেন অনেকে। কিন্তু খিদে পেলে কড়মড়িয়ে কাচ খান, এমন মানুষের কথা কি কখনো শুনেছেন? 

না শুনে থাকরলে পরিচয় করে নিন মধ্যপ্রদেশের দিনদুরি নিবাসী দয়ারাম সাহুর সঙ্গে। দয়ারাম বাবু পেশায় একজন আইনজীবী। তাঁর প্রিয় খাবার হল কাচ। হ্যাঁ, ঠিকই পড়েছেন, কাচ। একদিন-দুদিন নয়, বিগত প্রায় ৪০-৪৫ বছর ধরে কাচ খেয়ে চলেছেন তিনি। সম্প্রতি তাঁর কাচ খাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

প্লাস্টিক মুক্ত দেশ গড়ার ডাক, সিগারেটের বাট-সহ ১২ রকমের প্লাস্টিক নিষিদ্ধের পথে কেন্দ্র

চাহিদা মেটাতে বাধা অর্থের যোগান, কেন্দ্রের কাছে অতিরিক্ত ৪০ হাজার কোটির আবেদন বায়ুসেনার

দেশকে এক সূত্রে বাঁধতে পারে হিন্দি, জাতীয় হিন্দি দিবসে ফের ভাষা চাপানোর জল্পনা উস্কে দিলেন অমিত শাহ

যুদ্ধবিরতি লঙ্ঘনের জের, সাদা পতাকা দেখিয়ে উদ্ধার করা হল নিহত দুই পাকিস্তানি সেনাকে

এদিন একটি সর্বভারতীয় সংবাদ সংস্থার তরফে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে ধীরে ধীরে অত্যন্ত সন্তর্পণে কড়মড়িয়ে কাচ খাচ্ছেন তিনি। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাতকারে তিনি জানিয়েছেন, কাচ খাওয়াটা তাঁকা কাছে একটা নেশার মতো। তবে এই কাচ খাওয়ার জন্যই তাঁর দাঁতের খুবই ক্ষতি হয়েছে বলে জানান তিনি। তবে তাঁর পরামর্শ যে, এই কাজ যেন আর কেউ না করেন, কারণ এই অভ্যাস শরীরের পক্ষে মারাত্মক হতে  পারে। তিনি আরও জানান যে, আগে বেশি করে খেলেও বর্তমানে তিনি কাচ খাওয়া অনেকটাই কমিয়ে দিয়েছেন।