Asianet News BanglaAsianet News Bangla

৪১ হাজার টাকার টি-শার্ট বিতর্কে রাহুলের পাশে মহুয়া মৈত্র, 'পরামর্শ' দিলেন বিজেপিকে

রাহুল গান্ধীর টি-শার্ট বিতর্কে এবার মুখ খুললেন তৃণমূল কংগ্রেস নেত্রী মহুয়া মৈত্র। সোশ্যাল মিডিয়ায় বিজেপি 'লাইন ক্রস' না করার পরামর্শ দিয়েছেন। পাশাপাশি বলেছেন, তাঁরা যদি মুখ খোলেন তাহল তা বিজেপির পক্ষে শুভ হবে না। তিনি আরও বলেছেন, বিজেপি যে খেলা শুরু করেছে তাতে সমস্যায় পড়বে

TMC leader Mahua Moitra advised BJP not to cross line with Rahul Gandhi's t-shirt bsm
Author
First Published Sep 10, 2022, 4:48 PM IST

রাহুল গান্ধীর টি-শার্ট বিতর্কে এবার মুখ খুললেন তৃণমূল কংগ্রেস নেত্রী মহুয়া মৈত্র। সোশ্যাল মিডিয়ায় বিজেপি 'লাইন ক্রস' না করার পরামর্শ দিয়েছেন। পাশাপাশি বলেছেন, তাঁরা যদি মুখ খোলেন তাহল তা বিজেপির পক্ষে শুভ হবে না। তিনি আরও বলেছেন, বিজেপি যে খেলা শুরু করেছে তাতে সমস্যায় পড়বে। 

টুইটকরে মহুয়া মৈত্র জানিয়েছেন, 'বিরোধীদের ব্যক্তিগত পোশাক ও জিনিসপত্র নিয়ে মন্তব্য না করার বিজেপিকে গুরুত্বপূর্ণ পরামর্শ দিচ্ছি। মনে রাখবেন আমরা যদি বিজেপি সাংসদদের ঘড়ি,আংটি, পেন, জুতো  ও জামা নিয়ে মন্তব্য করি তাহলে তোমরা যে খেলা শুরু করেছে তার জন্য অনুতপ্ত হবে ।'

ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীর ৪১ হাজারি টি-শার্ট নিয়ে রীতিমত কটাক্ষ করেছিল বিজেপি। পাল্টা কংগ্রেসও মোদীর ১০ লক্ষের স্যুট নিয়ে নিশানা করেছিল। কংগ্রেস বিজেপির দ্বন্দ্বে এবার আসরে নেমেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মহুয়া মৈত্র। তিনি রাহুল গান্ধীর পাশে দাঁড়িয়ে পাল্টা নিশানা করেছেন বিজেপিকে। মাস খানেক আগে সংসদে অধিবেশনের সময় মহুয়া মৈত্রের লক্ষ টাকা দামের লুই ভিটনের ব্যাগ নিয়ে কটাক্ষ করেছিল বিজেপি। এবার রাহুলের পাশে দাঁড়িয়ে তারই পাল্টা দিলেন মহুয়া মৈত্র। 

সংসদের অধিবেশনের সময় অজিত দত্ত নামে এক টুইটার ব্যবহারকারী একটি ভিডিও  শেয়ার করেছেন। তিনি ক্যাপশানে লিখেছেন 'মূল্যবৃদ্ধি স্যুটি উত্থাপিত হওয়ার সাথে সাথে কারও লুই ভিটনের ব্যাগ দ্রুত বেঞ্চের নীচে স্লাইড হয়ে যায়।' তিনি টুইটারে নিজেকে লেখক ও রাজনৈতিক ভাষ্যকার হিসেবে পরিচয় দিয়েছেন। তবে তিনি মাঝে মাঝেই এমন কিছু টুইট করেন যা বিজেপি বিরোধীদের রীতিমত অস্বস্তিতে ফেলে দেয়।  আপনিও দেখুন টুইটটি। 

শুধু তৃণমূল সাংসদ নয়, রাহুল গান্ধীর পাশে দাঁড়িয়ে বিজেপিকে নিশানা করেছেন শিবসেনা সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদী। তিনি বলেন, বিজেপির উচিৎ দ্রুত স্যুটবুটের সরকারকে নির্বাচন করার খরচ গণনা করা। কংগ্রেস নেতা ভূপেশ বাঘেলা বলেছেন, কংগ্রেস যখন দেশকে একত্রিত করার চেষ্টা করছে তখন শাসকদেল কংগ্রেস নেতার টিশার্ট ও খাঁকি হাফপ্যান্টে আটকে রয়েছে। 

রাহুল গান্ধী বর্তমানে ভারত জোড়ো যাত্রায় সামিল হয়েছেন। সেই সময়ই বিজেপির আক্রমণ করে বলেছেন বর্তমানে রাহুল গান্ধী কংগ্রেসের কর্মসূচিতে সামিল হয়ে দেশে মুদ্রাস্ফীতির বিষয় নিয়ে আলোচনা করেছেন। কিন্তু কংগ্রেস নেতা বর্তমানে ৪১ হাজার ২৫৭ টাকার একটি টিশার্ট পরে রয়েছেন।  

বঙ্গ বিজেপির দায়িত্বে মঙ্গল পাণ্ডে, লোকসভা ভোটের জন্য সংগঠন ঢেলে সাজাচ্ছে পদ্ম শিবির

২৯টি মোবাইলের একটিতেও মিলল না পেগাসাস, রাহুল গান্ধীকে টুইটারে ধারাল আক্রমণ বিজেপির

কংগ্রেসের সভাপতি নির্বাচন নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধী, জানালেন তিনি কী ভাবছেন

Follow Us:
Download App:
  • android
  • ios