৬৯ বছরে পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জন্মদিনের সকালটি তিনি শুরু করেছেন মা হীরাবেনের আশীর্বাদ নিয়ে। সারা দেশ জুড়ে মোদী ভক্তরা বিশেষ আড়ম্বরের সঙ্গে পালন করছে এই দিনটি। ভোপালে মোদীর জন্মদিন উপলক্ষ্যে ৬৯ ফুট লম্বা একটি কেকও কেটেছেন তাঁর ভক্তরা। তবে এই ভক্ত মোদীর জন্য যা করলেন, যা জানলে অবাক হতেই হয়। 

বারাণসীর সকট মোচন মন্দিরে হনুমানজীকে ১.২৫ কেজি ওজনের সোনার মুকুট উপহার দিয়েছেন এক ব্যক্তি। অরবিন্দ সিং নামে ওই ব্যক্তি এই মহার্ঘ উপহার অর্পণ করেছেন বলে জানি গিয়েছে। বারাণসী সংসদীয় আসনে প্রতিনিধিত্বকারী প্রধানমন্ত্রী নৃরেন্দ্র মোদী যদি দ্বিতীয়বার ক্ষমতায় আসেন তাহলে হনুমানজীকে সোনার মুকুট উপহার দেবেন বলে জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন- ৬৯ বছরে পা মোদীর, জন্মদিনের প্রাক্কালে ৬৯ ফুট লম্বা কেক কাটল হিন্দু সংগঠন

আরও পড়ুন- মঙ্গলবার জন্মদিন নরেন্দ্র মোদীর, আসানসোলের মন্দিরে পুজো দিয়ে গেলেন যশোদা বেন

আরও পড়ুন- দুর্নীতির বোঝা মাথায় নিয়েই কি আত্মঘাতী, অন্ধ্রপ্রদেশের প্রাক্তন বিধানসভা অধ্যক্ষের মৃত্যুতে উঠছে প্রশ্ন

আরও পড়ুন- মায়ের আশীর্বাদ নিয়েই দিন শুরু, জন্মদিনে 'নমামি নর্মদা মহোৎসব'এর উদ্বোধনে নরেন্দ্র মোদী

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে ওই ব্যক্তি জানিয়েছেন, নরেন্দ্র মোদী যদি দ্বিতীয়বার ক্ষমতায় ফিরে সরকার গঠন করেন, তাহলে তিনি ১.২৫ কেজি ওজনের একটি সোনার মুকুট দেওয়ার মনোস্কামনা প্রকাশ করেছিলেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর পদে এসে তিনি জাতিকে এমনভাবে গড়ে তুলেছেন যা ৭৫ বছরে কেউ কোনওদিন করতে পারেননি। তাই তাঁর জন্মদিনে কাশির মানুষের তরফে তার জন্য উপহার।