সাজানো গোছানো কর্পোরেট অফিস। ধোপদুরস্ত কর্মীর দল। তবে কাজ নয়, সকলেই ব্যস্ত নাচতে। আর তাঁদের সঙ্গে নাচে সঙ্গত দিচ্ছেন খোদ সংস্থার সিইও। গল্পের মত শোনালেও এমন কাণ্ডই ঘটেছে এই দেশে।

আরও পড়ুন: টোলপ্লাজার কাছে ছুড়ি দেখিয়ে তরুণীকে ধর্ষণ, ফোননম্বর দেখে অভিযুক্তদের গ্রেফতার করল পুলিশ

আরও পড়ুন: সিএএ-এর বিরুদ্ধে প্রতিবাদ, পুলিশের অনুমতি ছাড়াই চেন্নাইয়ের রাজপথে জনজোয়ার

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যাতে ওয়েলস্পান গ্রুপের সিইও দীপালি গোয়েঙ্কাকে দেখা যাচ্ছে অধস্তন কর্মীদের সঙ্গে জমিয়ে নাচতে।মুকাবলা গানের সঙ্গে দীপালির নাচ ইতিমধ্যে নেটিজেনদের মন জয় করে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সকলেই তাঁর ভূমিকরা ভূয়সী প্রশংসা করছেন। 

 

 

ভিডিওতে দীপালিকে দেখাা যাচ্ছে কর্মীদের কিউবিকলে গিয়ে তাঁদের সঙ্গে তাল মেলাচ্ছেন তিনি। ইতিমধ্যে ভিডিওটির ভিউয়ার সংখ্যা প্রায় ২ লক্ষের কাছাকাছি। এই ধরণের বন্ধুত্বপূর্ণ কাজের পরিবেশ তৈরির জন্য শ্রীমতী গোয়েঙ্কার প্রশংসা করছে নেটদুনিয়া। দীপালির এই পদক্ষেপকে বাহবা জানিয়েছেন আরপিজি এন্টারপ্রাইজের চেয়ারম্যান স্বয়ং হর্ষ গোয়েঙ্কাও। 

 

দীপালি গোয়েঙ্কা কেবল ওয়েলস্পান গ্রুপের সিইও নন, তিনি সংস্থার জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টরও বটে। ফোর্বস  এশিয়ার  ৫০ জন ক্ষমতাধর মহিলার তালিকাতেও রয়েছে তাঁর নাম। এশিয়ার ১৬তম ক্ষমতাবান মহিলা তিনি। প্রথমে তাঁর নিয়োগ নিয়ে অনেকে কটাক্ষ করলেও ইতিমধ্যে দীপালি গোয়েঙ্কা ওয়েলস্পানের মুনাফা ও আয় কয়েক গুণ বাড়িয়ে সমলোচকদের মুখ বন্ধ করে দিয়েছেন।