রাজস্থান হাইকোর্টের শুনানির ছবি রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়। করোনাভাইরাসের সংক্রমণের জন্য বর্তমানে রাজস্থান হাইকোর্টে ভার্চুয়াল শুনানি চলছে। রাজস্থান হাইকোর্টের জয়পুর বেঞ্চ রাজস্থান বিধানসভার ৬ বিএসপি বিধায়ক সংক্রান্ত মামলার শুনানি করছিল। সেই সময়ই কাজগের আড়ালে মুখ লুকিয়ে একি করলেন প্রবীণ আইনজীবী? 

সোশ্যাল মিডিয়া রীতিমত ভাইরাল প্রবীণ অ্যাডভোকেট রাজীব ধাওয়ানের ছবি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে কংগ্রেস নেতা তথা আইনজীবী কপিল সিব্বলের সঙ্গে তাঁর রীতিমত তর্ক বিতর্ক চলছে। আর সেই সময়ই তিনি তিনি হুক্কায় টান দিচ্ছেন। যদিও সরাসরিয় তাঁর হুক্কা খাওয়ার ছবি দেখা যায়নি। কিন্তু ধোঁয়ার ছবি ধরা পড়েছে ক্যামেরায়। আর সুখটান দেওয়ার পর তিনি যখন কাগজটি সরিয়ে নিচ্ছে তখন অবশ্য দেখা গিয়েছিল হুক্কাটি রয়েছে তাঁর হাতে। দেখুন সেই ছবি। 

আর কাজগের আড়ালে মুখ লুকিয়ে হুক্কায় সুখটান দেওয়ার ভিডিওটিও ভাইরাল হয়ে যায়।  ভাইরাল ভিডিওটিতেও নজর রাখুন। যদিও এই ভিডিওর সত্যতা যাঁচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। 

যদিও রাজস্থান হাইকোর্ট ভিডিওটি নিয়ে কোনও পদক্ষেপ গ্রহণ করেছে কী না তা এখনও স্পষ্ট নয়। একটি সূত্র বলছে ভার্চুয়াল শুনানির সেই আপত্তিকর ছবিটি নাকি গেয়েব হয়ে গেছে। তবে এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে রাজীব ধাওয়ান কোনও প্রতিক্রিয়া জানননি। অন্যদিকে রাজস্থান আদালতও কিছুই বলেনি। কিন্তু সুপ্রিম কোর্টের পর্যবেক্ষণ অনুযায়ী ভার্চুয়াল শুনানির সময় আদালতের শিষ্টাচারগুলি অনুসরণ করা উচিৎ। 

চিনা নাগরিকের কুকীর্তি ফাঁস, আগে গুপ্তচরবৃত্তি আর বর্তমানে হাওয়ালা চক্রের পাণ্ডা ...

ভারতীয় রেলের ১৬৭ বছরের ইতিহাসে উলোটপুরাণ, লকডাউন চললেও আয়ের থেকে খরচ বেশি ...

শিক্ষিকার অনলাইন ক্লাসের ছবি ভাইরাল, রেফ্রিজারেটরের ট্রে রেখেই পড়াচ্ছেন তিনি ..