নেপালে বাস দুর্ঘটনায় এখনও পর্যন্ত তিন জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে নেপালের ধাড়িং জেলায়। সেখানকার ত্রিশূলী নদীতে আচমাকই একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নদীর জলে পড়ে যায় বলে খবর।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে তিনটে নাগাদ নেপালের সরলাহি জেলার মালাঙ্গাওয়া থেকে কাঠমাণ্ডু যাওয়ার পথে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ত্রিশূলী নদির জলে পড়ে যায় বাসটি। এই ঘটনার জেরে ১৬ জন যাত্রীর আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়এছে বলে খবর। পাশাপাশি ২৩ জনের কোনও হদিশ পাওয়া যাচ্ছে না বলে খবর। 

৩৭০ ধারা রদের জের, ভারতীয় সিনেমা,চ্যানেল বয়কট পাকিস্তানের

পুলিশের তরফে নিহত তিন জনের দেহ শনাক্ত করা গিয়েছে বলে খবর। নিহতদের নাম রাজ নারায়ণ রাউনিয়ার, শোভা রাউনিয়ার ও সৌরভ রাউনিয়ার। বাস চালক-সহ অন্যান্য আহত যাত্রীদের মধ্যেও বেশ কিছু ব্যক্তিতে শনাক্ত করা গিয়েছে বলে জানা গিয়েছে। 

প্রবল বৃষ্টির জের, একাধিক রাজ্যে বন্যা পরিস্থিতি, উদ্ধারকাজে নামল সেনাবাহিনী

পুলিশ সূত্রে আরও জানানো হচ্ছে বাসে আনুমানিক ৫০ জন যাত্রী ছিল। আকস্মিক এই দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল ও  পুলিশবাহিনী। কিন্তু উদ্ধারকাজে বেশ কিছুটা বেগ পেতে হয়েছে বলে খবর।  রাস্তা থেকে নদীপ্রবাহ বেশ কিছুটা নীচে হওয়ায়, উদ্ধারকাজে অসুবিধা হয়েছে বলে জানা গিয়েছে।