করোনা নিস্তার দিচ্ছে না কাউকেই। এই মারণ মারণ ভাইরাসের আক্রমণে এবার প্রকাশ্যে চলে এল বিবাহবহির্ভুত সম্পর্কও। ব্রিটেনে মধ্য তিরিশের এক যুবক বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন ইতালি। তবে সেই মধুর ট্রিপ আর সুখকর হয়ে ওঠেনি। 

আরও পড়ুন: বিশ্বজুড়ে করোনা আতঙ্কের মাঝে পথ দেখাল চিন, গত ২৪ ঘণ্টায় নেই নতুন করে কোনও আক্রান্তের খবর

ভাল মাইনের চাকরি করা মধ্য তিরিশের ধোপদুরস্ত যুবক  স্ত্রীকে বিজনেস ট্রিপে যাচ্ছেন বলে বেরিয়েছিলেন বাড়ি থেকে। এর পরেই বান্ধবীর সঙ্গে ইতালি ঘুরতে যান ওই ব্যক্তি। ভ্রমণ শেষে বাড়ি ফিরতেই করোনার লক্ষণ প্রকট হতে থাকে ওই যুবকের শরীরে। পরীক্ষায় রিপোর্ট আসে পজিটিভ। সত্যিটা সামনে চলে আসবে বুঝতে পেরে  ভয় পেয়ে যান তিনি। উয়ের রুদ্রমূর্তির বাত থেকে বাঁচতে  চিকিৎসকের স্মরণাপন্ন হন যুবক। চিকিৎসকের কাছে ইতালি ভ্রমণের কথা জানিয়ে অনুরোধ করেন সেই ব্যাপারে সত্যিটা স্ত্রীকে না জানাতে। 

আরও পড়ুন: দাদু আটকে রয়েছেন নার্সিংহোমে, নিজের বাগদানের কথা জানাতে জানলাই ভরসা তরুণীর, হৃদয় ছুঁল ছবি

এদিকে স্বামীর কোরনা আক্রান্ত হওয়ার  কথা জানতে পেরে সংক্রমণ যাতে না ছড়ায় সেজন্য  উত্তর ইংল্যান্ডের বিলাসবহুল বাড়িতে  আইসোলেশনে চলে যান স্ত্রী। স্বামীর বিজনেস ট্রিপের কারণেই করোনা হয়েছে বলে এখনও বিশ্বাস করেন তিনি। এদিকে স্বামীও হাসপাতালের চিকিৎসায় ধীরে ধীরে সারা দিতে শুরু করেছেন। নিজের বিবাহবহির্ভুত সম্পর্ক আর বিয়ে দুটোই এবার তিনি বাঁচিয়ে নিলেন বলেই মনে হচ্ছে।

এদিকে ইউরোপে করোনা ভাইরাস সবচেয়ে বেশি আঘাত হেনেছে ইতালিতে। এখনো পর্যন্ত এই দেশে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩১,৫০০ জন। করোনার ছোবলে প্রাণ হারিয়েছেন ২,৫০০ জন।