Asianet News BanglaAsianet News Bangla

আদর করার পরিণতি, যুবতীর হাত কামড়ে জলে টেনে নিল কুমির, দেখুন ভিডিও

কুমিরের পাশেই দাঁড়িয়ে ছিলেন ওই রেপ্টাইল সেন্টারের এক মহিলা জু-কিপার। কুমিরটিকে আদর করছিলেন তিনি। কিন্তু, হঠাৎই রেগে যায় কুমিরটি। আর সঙ্গে সঙ্গে ওই মহিলার হাত কামড়ে ধরে তাঁকে জলাশয়ের মধ্যে টেনে নেয়। 

Man wrestles alligator after it grabs zookeeper hand viral video bmm
Author
Kolkata, First Published Aug 29, 2021, 8:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাচ্চার জন্মদিনে অনেক সময় অভিভাবকরা তাদের চিড়িয়াখানায় নিয়ে যান। সেখানে বিভিন্ন পশুর সঙ্গে তাদের পরিচয় করানোও হয় আবার পিকনিকও করা যায়। তেমনই জন্মদিনে সন্তানকে আনন্দ দিতে চিড়িয়াখানায় নিয়ে গিয়েছিলেন মা-বাবা। আর সেখানেই ঘটে যায় সাংঘাতিক একটা ঘটনা। যা দেখে রীতিমতো অবাক হয়ে যান সবাই। ঘটনাটি চোখের সামনে দেখার পর খুবই পেয়ে ভয় পেয়ে যায় বাচ্চারাও। 

কী ঘটেছিল? 

আমেরিকার উটার একটি ঘটনা। জন্মদিনে সন্তানকে নিয়ে ওয়েস্ট ভ্যালি সিটির স্কেলস অ্যান্ড টেলস রেপটাইলস সেন্টারে গিয়েছিলেন। সেখানে কাঁচের এপার থেকে কুমির দেখছিল বাচ্চারা। তাদের সামনে কাঁচ দিয়ে ঘেরা একটি জলাশয়ে প্রায় আট ফুট লম্বা একটি কুমির দেখছিল। কুমিরের পাশেই দাঁড়িয়ে ছিলেন ওই রেপ্টাইল সেন্টারের এক মহিলা জু-কিপার। কুমিরটিকে আদর করছিলেন তিনি। কিন্তু, হঠাৎই রেগে যায় কুমিরটি। আর সঙ্গে সঙ্গে ওই মহিলার হাত কামড়ে ধরে তাঁকে জলাশয়ের মধ্যে টেনে নেয়। 

আরও পড়ুন- বিয়ের আমন্ত্রণ রক্ষা করতে না পারার শাস্তি, নববধূর কাছ থেকে এল ১৭ হাজার টাকার জরিমান-বিল

কোনওভাবেই হাত ছাড়াতে পারছিলেন না। এরপর ওই মহিলাকে সাহায্য করতে এগিয়ে আসেন আরও এক জু-কিপার ডনি ওয়াইজম্যান। তিনি সোজা চড়ে বসেন কুমিরের পিঠে। কুমিরকে চেপে ধরে তার মুখ থেকে সহকর্মীর হাত বের করার চেষ্টা করেন তিনি। কিন্তু, কোনওভাবেই তা সম্ভব হচ্ছিল না। ধারালো দাঁত দিয়ে ওই মহিলার হাত চেপে রেখেছিল কুমিরটি। 

ততক্ষণে সেখানে আরও এক জু-কিপার উপস্থিত হয়েছিল। কিন্তু, কেউই হাত ছাড়াতে পারছিলেন না। এরপর রীতিমতো কুমিরের সঙ্গে লড়াই করে তাকে চেপে ধরে কোনওভাবে তার মুখ থেকে সহকর্মীর হাত বের করেন ডনি। তারপর ওই মহিলা জু-কিপারকে টেনে জল থেকে তুলে নেন আরও একজন। তবে ওই মহিলা উঠে গেলেও তার পিঠ থেকে কীভাবে উঠবেন তা বুঝতে পারছিলেন না ডনি। তখন কোনওরকমে লাফ দিয়ে তার পিঠ থেকে উঠে নিরাপদ জায়গায় চলে যান। 

আরও পড়ুন-ইনি হলেন 'বাতকর্মের রানী' - শুধু 'গ্যাস' দিয়েই রোজগার সাড়ে ১৮ লক্ষ টাকা, দেখুন ছবিতে ছবিতে

এদিকে জন্মদিনে যে এমন একটি ভয়ঙ্কর ঘটনার সাক্ষী হতে হবে তা বুঝতেই পারেনি বাচ্চাগুলি। চোখের সামনে এই ঘটনা দেখে রীতিমতো ভয় পেয়ে গিয়েছিল তারা। আতঙ্ক গ্রাস করেছিল অভিভাবকদের চোখে মুখেও। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে যায়। যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরাও। 

আরও পড়ুন- মাস্ক পরে রাস্তায়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাঁদর

তবে জু-কিপারদের সঙ্গে সেখানকার প্রাণীদের সখ্যতা সব সময়ই বজায় থাকে। কিন্তু, হঠাৎ কেন কুমিরটি ক্ষেপে গিয়েছিল তা জানা যায়নি। যাই হোক ওই মহিলা এখন অনেকটাই ভালো আছেন বলে চিড়িয়াখানার তরফে জানানো হয়েছে। তাঁর হাতের ক্ষতও ধীরে ধীরে সেরে উঠছে। 

Man wrestles alligator after it grabs zookeeper hand viral video bmm

Man wrestles alligator after it grabs zookeeper hand viral video bmm

Follow Us:
Download App:
  • android
  • ios