বয়স তার মাত্র ৬ মাস। আর এই অল্প বয়সেই সে  মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। তার দক্ষতাকে রীতিমত সেলাম জানিয়েছে নেট দুনিয়া। কারণ ডিভিওটিতে দেখা যাচ্ছে একট ৬ মাসের বাচ্ছা একটি ৬ মাসের বাচ্চা ওয়েকবোর্ডিং করছে উটাহার লেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মোটর বোর্ডের শিশুটিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করছে। তবে শিশুটি অবিচল ভাবে ওয়েক বোর্ডিং-এর হ্যান্ডেল ধরে দাঁড়িয়ে রয়েছে। রীতিমত বজায় রেখেছে ভারসাম্য। বেশ জোরের সঙ্গেই চলছে মোটরবোটটি। কিন্তু শিশুটির মুখে কোনও ভয়ের চিহ্ন নেই। স্থির দৃষ্টিতে সে তাকিয়ে রয়েছে তার বাবার দিকে। 

রিচহ্যামফ্রাইস নামে এক ব্যক্তি ইন্সটাগ্রাম থেকেই ৬ মাসের শিশুটির ছবি পোস্ট করা হয়েছে। ছবিটি উৎসর্গ করা হয়েছে শিশুটিকে। কারণ লেখা হয়েছে, তাঁর যখন ৬ মাসের জন্মদিন ছিল সে তখল ওয়াটার স্কি করতে গিয়েছিল। আর সত্যি সেটি ছিল একটি বড় ব্যপার। 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I went water skiing for my 6 month birthday. Apparently that’s a big deal… #worldrecord

A post shared by Rich Casey Humpherys (@richcaseyhumpherys) on Sep 12, 2020 at 7:04pm PDT

তবে মাত্র ৬ মাসেই নেট দুনিয়ায় নায়কের ভূমিকায় অবতীর্ণ হয়েছে ছোট্ট বাচ্চাটি। কারণ তাকে নিয়ে আলোচনা শুরু করে দিয়েছেন নেটিজেনরা। অনেকেই ক্ষুদের বাহাদুরির প্রশংসা করেছেন। আবার অনেকই প্রশংসা করেছেন শিশুটির বাবা মায়ের সাহসের। যাঁরা অতটুকু শিশুকে লেকের জলে ছেড়ে দিয়েছিলেন।