Asianet News BanglaAsianet News Bangla

স্বামীকে কাদাজলে গড়াগড়ি খেতে দেখে স্ত্রীর বিকট হাসি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ব্রিটিশ দম্পতির ভিডিও

বেড়াতে গিয়ে স্বামী-স্ত্রীরকাণ্ডই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একসপ্তাহের মধ্যে কয়েক লক্ষ মানুষের মন কেড়েছে ভিডিওটি। 
 

watch viral video husband plunges down muddy water recorded by his wife bsm
Author
Kolkata, First Published Jul 28, 2021, 5:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এক স্বামী নিজের জামা-কাপড় আর জুতো নোংরা জল থেকে বাঁচানোর প্রবল চেষ্টা করছিলেন। স্ত্রী স্বামীর সেই চেষ্টার সাক্ষী ছিলেন। পুরো ঘটনাটি তিনি রেকর্ড করেছিলেন। কিন্তু পরবর্তীকালে সেই মিনিট কয়েকের ভিডিওটি মন কেড়েনিল নেটবাসীদের। একটি সঙ্গে হয়ে উঠল হাসির খোরাকও। কারণ কাদা থেকে বাঁচার চেষ্টা চালিয়েও স্বামী সফল হননি। সটান ডুবে যান নোংরা জলের মধ্যেই। 

করোনাভাইরাসের দ্বিতীয় তরঙ্গের ধাক্কা ভারতের অর্থনীতিতে, GDPর পূর্বাভার বদলাতে বাধ্য হল IMF

পাকিস্তানে নিরাপদ নয় মিত্রদেশ চিনা নাগরিকরাও, এবার হামলা করাচিতে

স্বামী আর স্ত্রী বিটিশ নাগরিক। মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন। সেখানেই শ্যুট করা হয়েছিল ভিডিওটি। স্বামী মার্টিন লুইস বেড়াতে বেড়াতে চলে একটি একটি জলাশয়ের কাছে। জলাভূমি পেরিয়ে তাঁরা শর্টকার্ট নেওয়ার চেষ্টা করছিল। যেখানে জল মোটেও পরিচ্ছন্ন ছিল না। কাদা দল থেকে  বাঁচিয়ে পথ চলের চেষ্টা করেছিলেন। স্বামীর সেই চেষ্টাও ভিডিওতে রেকর্ড করেছিলেন স্ত্রী ব়্যাচেল। কিন্তু স্বামীর প্রচেষ্টা শেষ রক্ষা হল না। 

রীতিমত ঝাঁপদেন। কিন্তু একটুর জন্য মার্টিন লুইস কাদাজলেই পড়ে যান। নষ্ট হয়ে যায় তাঁরা পরিচ্ছন্ন পোষাক। স্ত্রী শ্যুট করা সেইদ্রুত ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। ডেইলি মেইলকে দেওয়া সাক্ষাৎকারে মার্টিন জানিয়েছেন, তিনি আর তাঁর স্ত্রী শর্টকার্ট খুঁজছিলেন। সেই সময়ই স্ত্রী ভিডিও শ্যুট করতে করতে এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু তিনি বুঝতে পেরেছিলেন যে রাস্তায় তাঁরা এসেছেন সেটি সম্পূর্ণ ভূল। তারপরেও স্ত্রীর কথা শুনে এগিয়ে যাচ্ছিলেন।  কিন্তু সামনে আর রাস্তা না থাকায় কিন্তু কাদা জলে পা ভেজাতে না চাওয়ায় ঝাঁপ দিয়েছিলেন। তারপরেই তিনি পড়ে যান। তিনি জানিয়েছেন তিনি যে জলভরা গর্তে পড়ে গিয়েছিলেন তার গভীরতা ৯-১০ ফুট হতে পারে। তিনি বলেন একটি বড় ফাঁড়া কেটে গেছে।

watch viral video husband plunges down muddy water recorded by his wife bsm

Dangerous বালির ঝড় চিনে , 'ভয়ঙ্কর সুন্দর' ভিডিওটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

তবে ভিডিও শ্যুট করতে করেতেই তার স্ত্রী হেসে উঠেছিল। যা তাঁকে কিছুটা হলেও দুঃখ দিয়েছিল বসেও জানিয়েছেন। তবে তিনি জানিয়েছেন গত সপ্তাহেই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তাঁরা শেয়ার করেন। কিন্তু খুবই দ্রুত ভিডিওটি ভাইরাল  হয়ে যায়। যা দম্পতি উপভোগ করছেন বলেও জানিয়েছেন তিনি।   

Follow Us:
Download App:
  • android
  • ios