৯ এপ্রিল থেকে ঢাকে কাঠি পড়তে চলেছে আইপিএলের। কেকেআর ম্যাচ ১১ তারিখ। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। গতবারের তুলনায় দলে সামান্য কিছু পরিবর্তন করেছে কলকাতা নাইট রাইডার্স। দবে এসেছে হরভজন সিংয়ের মত ভারতীয় তারকা, টিম সেইফার্ট ও শাকিব আল হাসানদের মত বিদেশি তারকারা। দলে একাধিক তারকা বিদেশি প্লেয়ার থাকায় কোন ৪ দন প্লেয়ার প্রথম একাদশে সুযোগ পাবেন তা নিয়ে চলছে জল্পনা। ক্রিকেট বিশেষজ্ঞ থেকে প্রাক্তন তারকারাও তাদের মত জানিয়েছেন কারা হতে পারে কেকেআরের প্রথম একাদশের ৪ বিদেশি।

২০২১ আইপিএলে কেমন হতে পারে কেকেআরের সেরা একাদশ, জেনে নিন আপনিও

আইপিএলে সবথেকে বেশি সেঞ্চুরি কোন তারকাদের, নতুন মরসুম শুরুর আগে দেখে নিন তালিকা

প্রাক্তন ভারতীয় তারকা প্লেয়ার পেস বোলার অজিত আগরকর নিজের বাবনা জানিয়েছেন, কারা হতে পারে কেকেআরের চার বিদেশি। প্রাক্তন নাইট তারকা আগরকারের মতে কেকেআরের চার বিদেশি হতে চলেছে অধিনায়ক ইয়ন মর্গ্যান, সুনীল নারিন, আন্দ্রে রাসেল ও লকি ফার্গুসন। প্রাক্তন কেকেআর অধিনায়ক তথা দলকে দুবার আইপিএল চ্যাম্পিয়ন করা গৌতম গম্ভীরও নিজের পছন্দের কথা জানিয়েছেন। তার মতে কেকেআরের চার বিদেশি হতে চলেছে অধিনায়ক ইয়ন মর্গ্যান, আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও প্যাট কামিন্স। গৌতম গম্ভীরের সঙ্গে একই মত পোষণ করেছেন ড্যানিয়েল ভেত্তোরি ও ইয়ান বিশপ।

 

 

এছাড়া কেকেআরের দলে আরও দুই বিদেশি প্লেয়ারপ রয়েছে যাদের দিকে নজর রয়েছে সকলের। তারা হলেন টিম সেইফার্ট ও বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার শাকিব আল হাসান। টিম সেইফার্ট সুযোগ পেলে বিধ্বংসী ব্যাটিং করতে সক্ষম তিনি। এছাড়া দলে সুনীল নারিন নিজের সেরা ফর্মে না থাকলে সেই জায়গায় অলরাউন্ড অপশন একমাত্র শাকিব আল হাসান। ১১ তারিখ হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্য়াচে টিম ম্য়ানেজমেন্ট কোন ৪ বিদেশিকে খেলায় সেদিকেই নজর সকলের।

সিএসকে তারকার বোন এই সুপার হট অ্যান্ড সেক্সি মডেল, নেশা ধরাবে তার ছবির অ্যালবাম