Asianet News BanglaAsianet News Bangla

অনুশীলনে রাসেলের মাসেল পাওয়ারে গুড়িয়ে গেল ক্যামেরার কাঁচ, দিলেন ঝড়ের পূর্বাভাস, দেখুন ভিডিও

  • আজ মুম্বইয়ের বিরুদ্ধে মাঠে নামছে কেকেআর
  • তার আগে অনুশীলনে ব্যাটে ঝড় তুললেন রাসেল
  • একের পর এক পাওয়ার হিট দেখে বিস্মিত সকলেই
  • রাসেলের মাসেল পাওয়ারে ভাঙল ক্যামেরার কাঁচও
     
Andre Russell break camera glass during practice session in IPL 2020 spb
Author
Kolkata, First Published Sep 23, 2020, 4:17 PM IST

মরুদেশে আইপিএল শুরুর পর হয়ে গিয়েছে চারটি ম্যাচ। প্রতিটি ম্যাচেই ব্যাটে বলের দুরন্ত লড়াই দেখেছে ক্রিকেট বিশ্ব। আর আজ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পঞ্চম দিনে মাঠে নামছে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। কেকেআরকে মাঠে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে আপামর বঙ্গবাসী।  সকাল থেকেই কেকেআর সমর্থনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে কেকেআর সমর্থকরা। আর যার জন্য সবথেকে বেশি ফ্যানেরা গলা ফাটাচ্ছেন তিনি আর অন্য কেউ নান, আন্দ্রে রাসেল। রাসেল নিয়ে নানা পোস্টে ছেয়ে গিয়েছে নেট দুনিয়া।

Andre Russell break camera glass during practice session in IPL 2020 spb

একদিকে যখন রাসেল ঝড় দেখার জন্য প্রহর গুনছেন কেকেআর সমর্থকরা। ঠিক তখনই মরুদেশে ম্যাচের আগে শেষ মুহূর্তের অনুশীলনে নেটে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন কেকেআরের সুপার হিরো রাসেল। কেকেআরের তরফ থেকে রাসেলের অনুশীলনের একটি ভিডিও শেয়ার করা হয়েছে।  যেখানে দেখা যাচ্ছে নেটে বিশাল বিশাল হিট করছে তিনি। আর একটি বল গিয়ে লেগে ক্যামেরার কাঁচ ভেঙে যায়। রাসেলের হিট থেকে যে কেউ সুরক্ষিত নয়, এই ঘটনা তারই প্রমাণ। কয়েক দিন আগে কুলদীপ যাদব বলেছিলেন, নেটেও রাসেলকে বল করতে ভয় লাগে। কুলদীপের ভয়ও যে যথার্থ। তা প্রমাণ করল রাসেলের মাসেল পাওয়ার।

 

 

সিপিএল খেলে মরুদেশে আইপিএল খেলতে যোগ দিয়েছেন আন্দ্রে রাসেল। ৬ দিনের আইসোলেশন কাটিয়ে অনুশীলন শুরু করেন রাসেল। অন্য়ান্য প্লেয়ারদের থেকে অনুসীলনের জন্য কম সময় পেলেও, ম্যাচের মধ্যে থাকায় খুব একটা সমস্যা হয়নি রাসেলের। আজ কেকেআরের বিরুদ্ধে নামার আগে কেকেআরের ব্যাটিং লাইনআপে দলের সেরা অস্ত্র্রের নাম যে আন্দ্রে রাসেল তা নিয়ে কোনও সন্দেহ নেই। আর ম্যাচের আগে রাসেলের অনুশীলনে ঝড় ও ক্যামেরা ভেঙে দেওয়ার ভিডিওকে রাসেল ঝড়ের পূর্বাভাস হিসেবেই দেখছে কেকেআর সমর্থকরা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios