১৪ তারিখ, শনিবার আয়োজিত হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গভর্নিং কাউন্সিলের বৈঠক। করোনা ভাইরাসের প্রভাবে আইপিএলের ১৩ তম সংস্করণের সূচিতে কোনরকম পরিবর্তন হবে কিনা সেই নিয়েই আলোচনা হবে বৈঠকে। আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল বুধবার জানিয়েছেন খুব শীঘ্রই এই ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। বিসিআই আপাতত সমস্ত পরিস্থিতির ওপর কড়া নজর রাখছে। 

আরও পড়ুনঃ করোনা ভাইরাসের জের, সংক্রমণ বাঁচাতে মানতে হবে একাধিক বাঁধা নিষেধ

সূচি অনুযায়ী মার্চের ২৯ তারিখ থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২০। ওয়াংখেড়ে-তে চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স দের মধ্যে ম্যাচ দিয়ে শুরু হতে চলেছে এবারের আইপিএল। ব্রিজেশ প্যাটেল ক্রিকবাজকে সাক্ষাৎকার দেওয়ার কিছুক্ষণ আগেই মহারাষ্ট্রর স্বাস্থ্য মন্ত্রী রাজেশ তোপে জানিয়েছেন, রাজ্য সরকার আইপিএলের সূচি পিছিয়ে দিতে কিংবা ম্যাচগুলি বিনা দর্শকে আয়োজনের কথা ভাবছে। 

আরও পড়ুনঃ প্রত্যাবর্তন কি স্মরণীয় হবে তিন ভারতীয় তারকার ?

আরও পড়ুনঃ নিউজিল্যান্ড সফরের হার এখন অতীত, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নতুন শুরুর লক্ষ্যে টিম ইন্ডিয়া

যদিও বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি সপ্তাহের শুরুতে জানিয়েছিলেন যে আইপিএল নির্ধারিত সময়ে শুরু হবে। সমস্ত রকম সতর্কতা মূলক ব্যবস্থা নিয়েই টুর্নামেন্ট আয়োজন করা হবে বলেও তিনি উল্লেখ করেছিলেন সৌরভ। মার্চের ১১ তারিখ অবধি আশা রিপোর্ট অনুযায়ী ভারতে করোনা আক্রান্তর সংখ্যা ৬০। এরই মধ্যেই আবার দুজনকে মুম্বাইতে করোনা আক্রান্ত সন্দেহে হাসপাতালে পাঠানো হয়েছে। এখন দেখার এই সমস্ত সমস্যা কাটিয়ে সঠিক সময়ে আইপিএল  আয়োজন করা যায় কিনা।