করোনার কারণে আইপিএল ২০২১ মাঝপথেই বন্ধ করে দিতে হয়েছে বিসিসআইকে। তবে তার আগেই কিংস ইলেভেন পঞ্জাব দল থেকে সকে দাঁড়িয়েছিলেন অধিনায়ক কেএল রাহুল। শেষ কয়েকটি ম্য়াচেও তিনি খেলেননি। জানা গিয়েছিল প্রচণ্ড পেটে ব্যাথায় ভুগছিলেন কেএলল রাহুল। ডাক্তারি পরীক্ষায় জানা যায় অ্যাপেন্ডিসাইটিস হয়েছে কেএল রাহুলের। শীগ্রই অপারেশন করতে হবে। আইপিএল বন্ধ হওয়ার আগেই সফল অস্ত্রোপচার হয় তারকা ক্রিকেটারের।

অস্ত্রোপচারের পর থেকেই কেএল রাহুলের স্বাস্থ্যের আর কোনও খবর সামনে আসেনি। তারপর আবার বন্ধ হয়ে যায় আইপিএল। যার ফলে কোনও খবর আর পাওয়া যায়নি। রাহুলের কোটি কোটি ফ্যানেরা উদ্বিগ্ন ছিলেন কেএল রাহুলের স্বাস্থ্যের খবর জানার জন্য। অবশেষে সকলের চিন্তার মুক্তি ঘটাতে নিজেই সামনে আসলেন তারকা ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা য়ায় বাড়ির বাগানে তিনটি পোষ্যর সঙ্গে তিনি খেলছেন। তার থেকেই স্পষ্ট হয়ে যান পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন কেএল রাহুল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KL Rahul👑 (@rahulkl)

 

আসন্ন ইংল্য়ান্ড সফরে ভারতীয় দদলে রয়েছেন কেএল রাহুল। তবে  ইংল্য়ান্ডের বিমানে উঠতে হলে তাকে পাশ করতে হবে ফিটনেস টেস্ট। নিজেকে পুরোপুরি ফিট প্রমাণ করতে পারলেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন। তবে অসুস্থতা কাটিয়ে কোনও কারণে যদি ইংল্যান্ড সফরে যেতে না পারলেও শ্রীলঙ্কা সফরে কেএল রাহুলের যাওয়া পাকা বলা যেতেই পারে। তবে খেলা নিয়ে না ভেবে প্রিয় তারকা পুরোপুরি সুস্থ হয়ে ওঠায় খুশি কেএল রাহুলের ফ্যানেরা।