শারজায় প্লে অফে ওঠার লড়াইতে মুম্বইয়ের বিরুদ্ধে দুরন্ত বোলিং সানরাইজার্স হায়দরাবাদের।  মাত্র ১৪৯ রানেই আটকে গেল মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংস। মুম্বইয়ের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন কায়রন পোলার্ড। হায়দরাবাদের হয়ে ৩টি উইকেট পান সন্দীপ শর্মা ও দুটি করে উইকেট পান শাহবাজ নাদিম ও জেসন হোল্ডার। এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। কিন্তু ইনিংসের শুরুটা ভাল হয়নি মুম্বই ইন্ডিয়ান্সের। তৃতীয় ওভারে দলের ১২ রানের মাথায় প্রথম উইকেট পড়ে মুম্বইয়ের। সন্দীপ শর্মার বলে ৪ রান করে আউট হন রোহিত শর্মা। এরপর ইনিংসের রাশ ধরার চেষ্টা করেন কুইন্টন ডিকক ও সূর্যকুমার যাদব। পাওয়ার প্লে-তে বেশ কয়েকটি আক্রমণাত্বক শটও খেলেন দুই তারকা ব্যাটসম্যান। কিন্তু পঞ্চম ওভারে সন্দীপ শর্মার বলে আউট হন কুইন্টন ডিকক। ২৫ রান করেন তিনি। ৬ ওভার শেষে মুম্বইয়ের স্কোর দাঁড়ায় ৪৮ রানে ২ উইকেট। 

এরপর মুম্বইয়ের ইনিংস এগিয়ে নিয়ে যান সূর্যকুমার যাদব ও ইশান কিষাণ। সূর্যকুমার যাদব খারাপ বললে হিট করলেও, শুরুটা ধীরেই করেন ইশান কিষাণ। ১০ ওভার শেষে মুম্বইয়ের স্কোর হয় ৭৭ রানে ২ উইকেট। কিন্তু ১২ তম ওভারে ভাঙে পার্টনারশিপ। একই ওভারে দুটি উইকেট নিয়ে মুম্বইকে বড়সড় ধাক্কা দেন শাহবাজ নাদিম। ৩৬ রান করে করে আউট হন সূর্যকুমার যাদব ও খাতা না খুলেই প্যাভেলিয়নে ফেরত যান ক্রুণাল পান্ডিয়া। এরপর ১৩ তম ওভারে আরও একটি উইকেট পড়ে মুম্বইয়ের। ১ রান করে রাশিদ খানের শিকার হন সৌরভ তিওয়ারি। পরপর উইকেট হারিয়ে চাপে পড়ে যায় মুম্বই। এরপর ক্রিজে আসেন কায়রন পোলার্ড। অপরদিক থেকে নিজের ইনিংস চালিয়ে যান ইশান কিষাণ। ১৫ ওভার শেষে মুম্বই ইন্ডিয়ান্সের স্কোর দাঁড়ায় ৯৮ রানে ৫ উইকেট।

১৬ তম ওভারে রানের গতিবেগ বাড়ায় কায়রন পোলার্ড। পরপর দুটি চার মারেন নটরাজনকে। ১৭ তম ওভারে সন্দীপ শর্মাকে একটি বিশাল ছক্কা হাঁকান ইশান কিষাণ। কিন্তু সেই ওভারেই বোল্ড হয়ে প্যাভেলিয়নে ফেরত যান ইশান কিষাণ। ১৭ ওভার শেষে মুম্বইয়ের স্কোর দাঁড়ায় ৬ উইকেটে ১১৬।  ১৮ তম ওভারে সপ্তম উইকেটের পতন হয় মুম্বইয়ের। জেসন হোল্ডারের বলে ১ রান করে আউট হন কুল্টারনাইল। মাত্র ৩ রান আসে ওভারে। ১৯ তম ওভারে পরপর তিনটি ছয় মারেন কায়রন পোলার্ড। ১৯ ওভার শেষে মুম্বইয়ের স্কোর দাঁড়ায় ১৩৯ রান ৭ উইকেট। শেষে ওভারে একটি ছক্কা মারেন পোলার্ড। কিন্তু তারপরই হোল্ডারের বলে আউট হন তিনি। ২৫ বলে ৪১ রান করেন পৌলার্ড। ২০ ওভার শেষে মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংস শেষ হয় ৮ উইকেটে ১৪৯ রানে। সানরাইজার্স হায়দরাবাদে টার্গেট ১৫০ রান।