করোনা আক্রান্ত চেন্নাইয়ের অ্যাম্বুল্যান্স চালক আটক জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে। বৃহস্পতিবার তাকে পুলিশ তাকে শিলিগুড়ির কোভিড হাসপাতালে ভর্তি করে৷ এদিকে কোরোনা আক্রান্তের সংস্পর্শে আসায় হোম কোয়ারেন্টাইনে দুই পুলিশ অফিসার সহ পাঁচজন। 

জানা গিয়েছে, চেন্নাই থেকে রোগী নিয়ে ত্রিপুরা গিয়েছিলেন এক অ্যাম্বুলেন্স চালক। সেখানেই এক হাসপাতালে তার সোয়াব টেস্ট করা হয়েছিল। রিপোর্টে জানা যায়, ওই চালক কোরোনা আক্রান্ত। যদিও ততক্ষণে ত্রিপুরা ছেড়ে চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছেন ওই চালক, সঙ্গে সহকারী চালক। বিষয়টি সামনে আসতেই নড়েচড়ে বসে ত্রিপুরা প্রশাসন। এরাজ্যের পুলিশ প্রশাসনের সঙ্গে সমন্বয় শুরু হয়৷ খবর নেওয়া শুরু করে উত্তরবঙ্গ পুলিশ৷ 

অবশেষে বুধবার রাতে জলপাইগুড়ি জেলা পুলিশের হাতে ধড়া পড়ে ওই চালক ও সহ চালক। ধূপগুড়ি থানা এলাকার বামনি ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তাদেরকে নিয়ে আসা হয়। প্রথমে তাদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হলেও এদিন কোরোনা হাসপাতালে পাঠানো রেফার করা হয় অ্যাম্বুলেন্স চালককে। 

করোনা মোকাবিলায় উত্তরবঙ্গে নিযুক্ত OSD ডাঃ সুশান্তকুমার রায় বলেন, অ্যাম্বুল্যান্স চালক আপাতত কোভিড হাসপাতালে৷ তার সংস্পর্শে কারা কারা এসেছিল তা চিহ্নিত করার কাজ চলছে। আগামী দুদিনের মধ্যেই তা সম্পন্ন হবে।