শাহাজান আলি, ঝাড়গ্রাম: শ্বশুরবাড়ি আসাটাই কাল হল! বাড়ি ফেরার পথে হাতির হামলায় গুরুতর জখম হলেন ভিনরাজ্যের এক যুবক। তাঁর শারীরিক অবস্থা রীতিমতো আশঙ্কাজনক। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ঝাড়গ্রামের জামবনি এলাকায়।

আরও পড়ুন: রেললাইনের পাশে পিলারে ঝুলছে যুবকের দেহ, চাঞ্চল্য দত্তপুকুরে

খাবারের সন্ধানে লোকালয়ে ঢুকে পড়ে যখন-তখন। ঝাড়গ্রামের জঙ্গলের হাতির অভাব নেই। তার উপর আবার বাইরে থেকে বিশেষ করে দলমা থেকে হাতিরা এসে ঢুকে পড়ে জঙ্গলে। পথ-ঘাটে বিপদে যেন সবসময় ওঁত পেতে থাকে! বনদপ্তর সূত্রে খবর, গত কয়েক দিন ধরেই ঝাড়খণ্ড সীমানা লাগোয়া ঝাড়গ্রামের জামবনির এলাকা ঘুরে বেড়াচ্ছে  ২০-২২টি হাতির দল। প্রতিদিনই কোনও না কোনও এলাকায় হাতির তাণ্ডবে নষ্ট হচ্ছে জমির ফসল।

আরও পড়ুন: মূলস্রোতে ফেরা কেএলও লিঙ্কম্যান, জলপাইগুড়িতে চাকরি পেলেন ৮৪ জন

স্থানীয় সূত্রে খবর,  ঝাড়খণ্ড থেকে জামবনির বড়শোল এলাকার গাজিয়াশোল গ্রামে শ্বশুরবাড়িতে এসেছিলেন এক যুবক। শুক্রবার ভোরে যখন বাড়িতে ফিরছিলেন, তখন আচমকাই হাতির সামনে পড়ে যান তিনি। হাতিটি শুড়ে তুলে ওই যুবককে মাটিকে আছাড় মারে। এরপর অবশ্য প্রাণে মেরে না ফেলে চলে যায় জঙ্গলে। গুরুতর আহত অবস্থায় আক্রান্ত যুবককে প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় চিল্কিগড় হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে স্থানান্তরিত করা হয় ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে। কেমন আছেন তিনি? হাসপাতাল সূত্রে খবর, পা-সহ শরীরের একাধিক জায়গায় হাড় ভেঙেছে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক। আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।