করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে বেলেঘাটার আইডি হাসাপাতালে ভর্তি হলেন আরও ৫ জন। এই ৫ জনের সকলেই সম্প্রতি সৌদি আরব থেকে দেশে ফিরেছেন। হাসপাতালে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁদের। সর্দি ও কাশি নিয়ে ওই রোগীরা আইডি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা যাচ্ছে।  

আরও পড়ুন: প্রেমিক ফাঁস করে দিয়েছে অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও, লাজে গলায় ফাঁস দিল ষোড়শী

এদিকে গত মঙ্গলবারও করোনা আক্রান্ত সন্দেহে আরও ২ জনেক আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজন ইন্দোনেশিয়া থেকে এবং অপর ব্যক্তি মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন। তাঁদেরকেও হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। বিমানবন্দরে নামার পরই তাঁদের আইডি হাসপাতালে নিয়ে আসা হয়। ইতিমধ্যে পরীক্ষার জন্য তাঁদের নমুনা পাঠান হয়েছে।

আরও পড়ুন: একসঙ্গে মরে পড়ে রয়েছে অসংখ্য বাদুড়, করোনা আতঙ্কের মাঝেই নতুন বিপদের গন্ধ কেরলে

এদিকে করোনা সন্দেহে ভর্তি চারজনের রিপোর্ট এসেছে আইডি হাসপাতালে। এদের মধ্যে তিনজনের শরীরে করোনা সংক্রমণ পাওয়া যায়নি। আরেকজনের রিপোর্টে কিছু সমস্যা দেখা দেওয়ায় তা ফের পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। এরমাঝেই সোমবার থেকে 'নো করোনা সার্টিফিকেট' দেওয়া শুরু করেছে বেলেঘাটা আইডি হাসপাতাল। যাঁরা দু-একদিনের মধ্যে বিদেশে যাবেন তাঁরা বেলেঘাটা আইডি হাসপাতাল থেকে এই সার্টিফিকেট সংগ্রহ করতে পারবেন। 

তবে রাজ্যে এখনও কারও শরীরে করোনার সংক্রমণ মেলেনি বলে জানিয়েছে স্বাস্থ্যদফতর। গত রবিবার মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের আইসোলেশন ওয়ার্ডে মৃত্যু হওয়া যুবকের দেহে করোনার জীবাণু পাওয়া যানি বলেই আশ্বস্ত করেছে স্বাস্থ্যদফতর। গত শনিবার সৌদি আরব থেকে জ্বর, হাঁচি, কাশি নিয়ে দেশে ফেরেন তিনি।