সাতসকালে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সল্টলেকের সিসি ব্লকের পানীয় জলের ট্য়াঙ্ক। বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় সরকারি আবাসনের ট্য়াঙ্ক ভেঙে পড়ে গোটা এলাকায় চাঞ্চল্য় ছড়িয়ে পড়ে। এখনও পর্যন্ত পাওয়া খবরে এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন, উচ্চমাধ্যমিকে জারি ১৪৪ ধারা, প্রশ্ন ফাঁস রুখতে কড়া নজরদারি

সূত্রের খবর, সল্টলেক এর সিসি ব্লক পি এন টি কোয়ার্টারের জলের ওভারহেড ট্যাঙ্ক ভেঙে বিপত্তি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল আটটা তিরিশ নাগাদ জল তোলা হচ্ছিল ওই ওভারহেড ট্যাঙ্ক থেকে। সেই সময় বিকট একটিও শব্দ শোনেন এলাকাবাসীরা। এরপর তারা ছুটে এসে দেখেন জলের ওভারহেড ট্যাঙ্ক ভেঙে গিয়েছে। এর পরে স্থানীয়রাই খবর দেন বিধান নগর উত্তর থানা পুলিশকে ও দমকলকে। আজকের এই ঘটনায় কারও মৃত্য়ু পর্যন্ত হতে পারত বলে দাবি এলাকাবাসীদের।প্রশাসনিক উদাসীনতার জন্যই এই দুর্ঘটনাটি ঘটেছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন, এপ্রিলেই নিজের জেলার স্কুলে বদলি শিক্ষকরা, মুখ্যমন্ত্রীর নির্দেশে শুরু প্রক্রিয়া


সূত্রের খবর, ৩০০০ লিটার জল ধরত সল্টলেকের সিসি ব্লকের ওই পানীয় জলের ট্য়াঙ্কে।স্থানীয় সূত্রে দাবি এই পি এন টি কোয়াটারের রক্ষণাবেক্ষণের দায়িত্ব ছিল পোস্টাল ডিপার্টমেন্ট বিএসএনএলের।  স্থানীয়বাসিন্দাদের অভিযোগ, কোনওদিন রক্ষণাবেক্ষণ করা হত না তারই ফলে আজ এই ওভারহেড ট্যাঙ্ক পড়ে গিয়ে বিপত্তি জল সংকটের এই কোয়ার্টারের বাসিন্দারা।

আরও পড়ুন, করোনা সন্দেহে পর্যবেক্ষণে ২৩, ঘুম ছুটল রাজ্য়বাসীর