Asianet News BanglaAsianet News Bangla

মা-বোনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা, ভয়ঙ্কর ঘটনার সাক্ষী কলকাতা

রিজেন্ট পার্ক থানা এলাকার পূর্ব পুটিয়ারির বাগানপাড়ার বাসিন্দা রোহন। ওই বাড়িতে মা জয়া গোমস (৪২) ও বোন ঋতু গোমস (২২)-এর সঙ্গে থাকতেন তিনি। বাবা কর্মসূত্রে বিদেশে থাকেন।

a boy allegedly stabbed mother and sister in kolkata bmm
Author
Kolkata, First Published Aug 30, 2021, 11:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ধারাল অস্ত্র দিয়ে মা ও বোনকে কোপানোর অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্ক থানা এলাকায়। অভিযুক্ত যুবক মার্টিন রোহন গোমসকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে গুরুতর অবস্থায় মা ও মেয়েকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এলগিন রোডের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁরা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বোনের অবস্থা স্থিতিশীল। যদিও মায়ের অবস্থা এখনও আশঙ্কাজনক রয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। 

রিজেন্ট পার্ক থানা এলাকার পূর্ব পুটিয়ারির বাগানপাড়ার বাসিন্দা রোহন। ওই বাড়িতে মা জয়া গোমস (৪২) ও বোন ঋতু গোমস (২২)-এর সঙ্গে থাকতেন তিনি। বাবা কর্মসূত্রে বিদেশে থাকেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রোহন নেশা করত। আর নেশার জন্য মায়ের সঙ্গে তাঁর প্রতিদিন অশান্তি হত। মায়ের থেকে টাকা নিয়ে গিয়েই তিনি নেশা করতেন। আর টাকা দিতে না চাইলেই অশান্তি হত। আজ সকালেও অশান্তি চরমে ওঠে। অভিযোগ, তখনই ছুরি নিয়ে মাকে কোপাতে শুরু করেন রোহন। সেই সময় বোন আটকাতে গেলে তাঁকেও আঘাত করেন তিনি। 

আরও পড়ুন- মঙ্গলবার রাজ্যজুড়ে পেট্রোল পাম্প ধর্মঘট, বন্ধ থাকবে কয়েক হাজার পাম্প

আরও পড়ুন- পুজোর বাকি দেড় মাস, প্রতিমা ঠিক সময়ে প্যান্ডেলে পাঠানোর চ্যালেঞ্জে প্রতিপক্ষ বৃষ্টি

জয়া ও ঋতুর চিৎকার শুনে প্রতিবেশীরাই রিজেন্ট পার্ক থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থানে পৌঁছে বাড়ির দরজা ভেঙে ঋতু ও জয়াকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। সঙ্গে সঙ্গে তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। ঋতুর অবস্থা স্থিতিশীল হলেও জয়ার শারীরিক অবস্থা এখনও আশঙ্কাজনক রয়েছে। রোহনকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন- মোবাইল না পেয়ে বাবার উপর 'অভিমান', আত্মঘাতী কিশোরী

আরও পড়ুন- নামী চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হলেও কলমের জোরে বিখ্যাত হয়েছিলেন, বুদ্ধদেব গুহর সেরা ১০ উপন্যাস

কী কারণে রোহন এই ঘটনা ঘটিয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ। তার কোনও মানসিক চাপে ছিলেন কিনা তাও জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানার চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি মা ও বোনের সঙ্গে রোহনের সম্পর্ক ঠিক কেমন ছিল তা প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করতে পারে পুলিশ। 

a boy allegedly stabbed mother and sister in kolkata bmm

a boy allegedly stabbed mother and sister in kolkata bmm

Follow Us:
Download App:
  • android
  • ios