রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে নিয়ে ফেসবুকে অশালীন পোস্টের অভিযোগ। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। নজরে পড়তেই লালবাজারের সাইবার ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ দায়ের করেছেন হুগলির জেলা যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ।

আরও পড়ুন, নেই ছাত্র-ছাত্রীর কলবর, শহরের স্কুলের বন্ধ ক্লাসরুমেই এবার আস্ত 'কোভিড কেয়ার ইউনিট 


জানা গিয়েছে, সম্প্রতি রাজা চক্রবর্তী নামে এক ব্যাক্তির ফেসবুক অ্যাকাউন্টে একটি অশালীন পোস্ট দেখা গিয়েছে। ওই পোস্টটিতে বলিউড ছবি রামলীলা-র একটি দৃশ্য তুলে ধরা হয়েছে। ছবিতে মুলত অভিনয় করেছিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই পোস্টিটিতে দীপিকা পাডুকোনের জায়গায় মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে দেখা গিয়েছে। একে রাজ্য জুড়ে কার্যত লকডাউন। সকলেই কম বেশি মুখে গুজে নেটদুনিয়ায়। তাই খুব কমসময়েই মুখ্যমন্ত্রীর মুখ বসানো বিকৃত ওই পোস্টটি ভাইরাল হয়ে যায়। অনেকেই উচ্ছ্বসিত, আবার অনেকেই ক্ষোভ উগরে দিয়েছেন।

আরও পড়ুন, আজ থেকেই স্টাফ ট্রেনে উঠতে পারবেন ব্যাঙ্ক কর্মীরা, রাজ্যের কাছে যাত্রী সংখ্যা জানার অপেক্ষায় রেল 

এহেন পরিস্থিতি শুক্রবার  লালবাজারের সাইবার ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ দায়ের করেছেন হুগলির জেলা যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ। অভিযোগ করেছেন, মুখ্যমন্ত্রী মুখের ছবি বিকৃত করে একটি ভিডিও করা হয়েচে। এরপর ফেসবুকে ভিডিও পোস্ট করা হয়েছে। রাজা চক্রবর্তী নামের একটি ফেসবুক প্রোফাইল থেকেই এই অপরাধমূলক কাজটি করা হয়েছে। যা অত্যন্ত মানহানিকর, কুরুচিকর। অভিযুক্তের বিরুদ্ধে পুলিশকে কঠোর ব্যবস্থা গ্রহণের আর্জি জানিয়েছেন তৃণমূল নেতা কুন্তল বিশ্বাস।