'আগামী মাসে রাজ্যে ফের আসতে চলেছে অমিত শাহ অথবা জেপি নাড্ডা'। বিমানবন্দরে এমনটাই জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার সকালের বিমানে দিল্লির উদ্দেশ্যে রওনা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্ট্যান্ডিং কমিটির হোম অ্য়াফেয়ার্সের মিটিংয়ে যোগ দিতে গেলেন তিনি।

আরও পড়ুন, 'উত্তর প্রদেশে আদিবাসী মেয়েদের ধর্ষণ ঢাকতেই মতুয়া প্রেম', শাহকে আক্রমণ ফিরহাদের

 

 

আরও পড়ুন, 'দিলীপ ঘোষ চলে যাক গুজরাটে, আমরা বাংলায় ভাল আছি', ভাইফোঁটায় পাল্টা আক্রমণ ফিরহাদের


বাংলায় প্রতিমাসেই আসবেন শাহ-নাড্ডা


দিল্লির পার্লামেন্ট মিটিংয়ে যাওয়ার আগে বিমানবন্দরে তিনি জানান, 'দিল্লিতে আজ স্ট্যান্ডিং কমিটির হোম এফেয়ার্স এর মিটিং আছে অনেকদিন হল এ ধরনের মিটিংয়ে যাওয়া হয়নি। অনেকবার ক্য়ান্সেল হয়েছে এবং শারীরিক অসুস্থতার কারণে যাওয়া হয়নি। মঙ্গলবার বাম কংগ্রেস জোটের মিটিং নিয়ে বলেন, 'গতবার একবার লোরে নিয়েছেন ওনারা কাঁধে কাঁধ দিয়ে, কিন্তু মানুষ স্বীকার করেনি সেজন্য পুরনো কাসুন্দি কেউ আর কাটবে না। লোকে নতুন বিকল্প চাইছে ভারতীয় জনতা পার্টির মাধ্যমে। আর বিজেপির হাত ধরে উন্নয়ন হোক এটা সাধারণ মানুষ চাইছেন। আর সেটা বোঝা যাচ্ছে আর বিজেপি তৈরিও আছে।'  রাজ্যে অমিত শাহ, জেপি নাড্ডার আশা নিয়ে বলেন, 'মাননীয় সর্বভারতীয় সভাপতি নাড্ডা জি এবং অমিত শাহ অল্টারনেটিভ প্রতিমাসেই আসবেন। পরবর্তী ডেট কি হবে, এখনও জানাননি। তবে জেনে যাব আমরা। '

আরও পড়ুন, 'ভাত-ডাল-পটলভাজা খেয়ে ভাট বকলেন', শাহ-সফর ঘিরে বিস্ফোরক নুসরত

 

 

'পশ্চিমবঙ্গের লোক পেছনে তাঁকাতে রাজি নয়'

 

অপরদিকে, আগামী নির্বাচনে বাম কংগ্রেস জোট ক্ষমতায় আসবে অধীর-বিমান। এর পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষ জানান, 'হ্যাঁ গতবারেও জোট আসছিল কিন্তু গত লোকসভায় জোট নিশ্চিহ্ন হয়ে গেছে। আগে তাও ৩২ শতাংশ ভোট ছিল। এখন সেটা ১৩ শতাংশে নেমে এসেছে। পশ্চিমবঙ্গের লোক পেছনে তাঁকাতে রাজি নয়। তাঁরা সবাইকে সুযোগ দিয়েছেন সবাই তাদের স্বপ্ন পূরণে ব্যর্থ হয়েছেন। এবার বিজেপির পালা বিজেপিকে ভরসা করে লোকসভায় লোক ভোট দিয়েছেন। আর বিজেপির যে আন্দোলন কার্যক্রম হচ্ছে তাঁতে মানুষের ব্যাপক ভিড় হচ্ছে, সেটা বোঝাই যাচ্ছে দেখে'।