Asianet News BanglaAsianet News Bangla

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে সহপাঠীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ইঞ্জিনিয়ারিংয়ের প্রথম বর্ষের ছাত্র

জানা গিয়েছে, নিউটাউনের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে অভিযুক্ত ও ওই যুবতী একসঙ্গে পড়াশোনা করত। অভিযোগ, ২৪ সেপ্টেম্বর ওই যুবতীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। 

An engineering student arrested for allegedly physically assault classmate in Newtown bmm
Author
Kolkata, First Published Sep 27, 2021, 6:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নিউটাউনে ইঞ্জিনিয়ারিং কলেজের (engineering college) প্রথম বর্ষের এক ছাত্রীকে (First Year Student) ধর্ষণের (Rape) অভিযোগ উঠল ওই কলেজেরই প্রথম বর্ষের এক ছাত্রের বিরুদ্ধে। ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার (Arrest) করেছে ইকোপার্ক থানার পুলিশ (Eco Park Police Station)।

An engineering student arrested for allegedly physically assault classmate in Newtown bmm

পুলিশ সূত্রে খবর, গতকাল কসবা থানা এলাকার বোসপুকুরের এক বাসিন্দা ইকোপার্ক থানায় আসেন। তাঁর অভিযোগ ছিল, ২৪ সেপ্টেম্বর তাঁর মেয়েকে (ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষের ছাত্রী) ওই কলেজের প্রথম বর্ষের এক ছাত্র ধর্ষণ করে। এরপরই তাঁর মেয়ে অসুস্থ হয়ে পড়েছিল। অচৈতন্য অবস্থায় তাঁর মেয়েরে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। এখনও সে সেখানেই চিকিৎসাধীন। কিন্তু, ঘটনার পর থেকে তাঁর মেয়ে মানসিক ও শারীরিক ভাবে ভেঙে পড়েছে। কিছুই করতে পারছে না। 

আরও পড়ুন- ভবানীপুরে শেষ দিনের প্রচারে উত্তেজনা, দিলীপকে বাধা তৃণমূল কর্মীদের, মাথা ফাটল বিজেপি কর্মীর

এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে ইকো পার্ক থানার পুলিশ। রবিবার অভিযুক্ত ছাত্রকে নিউটাউন থেকে গ্রেফতার করা হয়। আজ ধৃতকে বারাসাত আদালতে তোলা হয়।

An engineering student arrested for allegedly physically assault classmate in Newtown bmm 

জানা গিয়েছে, নিউটাউনের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে অভিযুক্ত ও ওই যুবতী একসঙ্গে পড়াশোনা করত। অভিযোগ, ২৪ সেপ্টেম্বর ওই যুবতীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। অভিযুক্ত একটি বাড়িতে পেয়িং গেস্ট হিসেবে থাকত। বাড়ি ফাঁকা পেয়ে সেখানেই ওই যুবতীর উপর সে অত্যাচার চালিয়েছিল। তারপর তাকে ধর্ষণ করে। এরপর যুবতীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ওইদিন বিকেলেই হাসপাতালে ভর্তি করা হয়। 

আরও পড়ুন- প্রায় অচৈতন্য অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার মুক-বধির যুবতী, চাষের ক্ষেতে ধর্ষণ করে খুনের চেষ্টা

পুলিশের তরফে জানানো হয়েছে, ওই যুবতীর পরিবারের সদস্যের বক্তব্য কতটা ঠিক তা খতিয়ে দেখা হবে। পাশাপাশি ২৪ সেপ্টেম্বর ঠিক কী ঘটেছিল তাও খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ করা হবে। এই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে ইকো পার্ক থানার পুলিশ। 

আরও পড়ুন- ভবানীপুরে দিলীপ ঘোষের উপর হামলা, রাজ্যের কাছে রিপোর্ট তলব নির্বাচন কমিশনের

এর আগে শনিবার মালদহে মুক ও বধির ২৫ বছরের এক যুবতীকে (Deaf and Dumb) ধর্ষণ (Rape Case) করে খুন (Attempt to Murder) করার চেষ্টা করা হয়। যদিও সেই কাজে সফল হতে পারেনি অভিযুক্ত। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) মানিকচক থানা (Manikchak Police Station) এলাকায়। গুরুতর জখম যুবতীকে মানিকচক গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। 

Hardeep Singh Puri campaigned for BJP candidate Priyanka Tibrewal on Bhabanipur By Election RTB

Hardeep Singh Puri campaigned for BJP candidate Priyanka Tibrewal on Bhabanipur By Election RTB

Follow Us:
Download App:
  • android
  • ios