এবার করোনার হানা থানার সার্জেন্টের ওপর। কোভিড পজিটিভ পাওয়া গেল কলকাতা পুলিশে। করোনা ভাইরাসে আক্রান্ত হলেন আনন্দপুর থানার এক সার্জেন্ট। তাকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শহরে বৃষ্টি- দমকা হাওয়া শুরু জেলায়, অস্তিত্ব জানান দিচ্ছে আমফান

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই জ্বর-সর্দির মতো করোনা উপসর্গ দেখা গিয়েছিল ওই পুলিশকর্মীর। সম্প্রতি  তাঁর লালারসের নমুনা পাঠানো হয় পরীক্ষার জন্য। যার রিপোর্টপজিটিভ এসেছে বলে সূত্রের খবর। তবে সরকারি ভাবে এই বিষয়ে এখনও কোনও ঘোষণা করা হয়নি। এদিকে খবরটি জানার পর থেকেই থানার অনেকেই আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে।

দু'দিনে ১৬ জনের মৃত্যু, মর্গে জায়গা না থাকায় ৬টি ডিপ ফ্রিজ বসাচ্ছে মেডিক্যাল.

দ্রুত ওই পুলিশকর্মীর যারা সংস্পর্শে এসেছেন তাদের তালিকা তৈরি করেছে লালবাজার।  সূত্রের খবর, চিহ্ণিত দের সবাইকে কোয়ারান্টাইনে পাঠানো হচ্ছে। পাশাপাশি তাদের  লালারসের নমুনা পরীক্ষার করতে বলা হয়েছে দ্রুত। কলকাতার সাম্প্রতিক করোনার ইতিহাস বলছে, কলকাতা পুলিশে কোভিডে আক্রান্ত হয়েছিলেন গার্ডেনরিচ থানার ওসি। পরবর্থীকালে উত্তর কলকাতার দুই থানার পুলিশকর্মী, প্রগতি ময়দান থানার আধিকারিক ও বউ বাজার থানার ওসি-র করোনায় সংক্রমিত হন। 

প্রেসিডেন্সি সংশোধনাগারের বন্দির মৃত্যু,করোনার উপসর্গ থাকায় আতঙ্কে কর্তৃপক্ষ

এদিকে ১৬ দিন চিকিৎসার পর গতকালই করোনাকে হারিয়ে কাজে যোগ দিয়েছেন বউবাজার থানার ওসি। আগে সস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। এই পুলিশ আধিকারিকের স্ত্রীও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে জানা গিয়েছে। ইতিমধ্য়েই করোনা যোদ্ধা হিসাবে পুলিশকে সম্মান জানিয়েছে রাজ্য় সরকার। খোদ মুখ্য়মন্ত্রীও করোনা মোকাবিলায় কলকাতা সহ পশ্চিমবঙ্গ পুলিশের প্রশংসা করেছেন।