বিশ্বনাথ দাস, হাওড়া-শিবপুর শ্যুটআউট কাণ্ডে পুলিশের জালে উঠে এল আরও দুই অভিযুক্ত। তদন্ত চালিয়ে বিহার থেকে আরও দুই অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। শিবপুর রামকৃষ্ণ লেনে ফিল্মি কায়দায় গুলি করে এক ব্যক্তিকে খুন করে দুষ্কৃতীরা। সেই ঘটনার চাঞ্চল্যকর ছবি ধরা পড়ে সিসিটিভিতে।

আরও পড়ুন-তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত আসানসোল, চলল বেপরোয়া বোমাবাজি-গুলি

গত ১৬ নভেম্বর শিবপুরে ফিল্মি কায়দায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্চ থেকে এক যুবককে খুন করা হয়। দুষ্কৃতীদের গুলিতে নিহত যুবক হাওড়া এলাকার কুখ্যাত সমাজবিরোধী মহম্মদ আবদুল্লা। মূলত এলাকা দখলের লড়াইকে কেন্দ্র করে সাদ্দাম ও আবদুল্লার মধ্যে বিবাদ চলছিল। ১৬ নভেম্বর রীতিমত পরিকল্পনা করে আবদুল্লাকে খুন করে সাদ্দামের দল। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুনের পর বন্দুক উঁচিয়ে বাইকে করে চম্পট দেয় দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের গুলিতে জখম হয় সেখ জাহির নামে আবদুল্লার এক সঙ্গী। সেই ঘটনার চাঞ্চল্যকর ছবি ধরা পড়ে সিসিটিভিতে।

আরও পড়ুন-দক্ষিণ ছাড়িয়ে এবার উত্তরে, রাজপথে শুভেন্দুর সমর্থনে বড়বড় হোর্ডিং

হাসপাতালে ভর্তি থাকা শেখ জাহিরের থেকে পাওয়া তথ্য অনুযায়ী তদন্ত শুরু করে শিবপুর থানার পুলিশ । গত ৩০ নভেম্বর আগে বিহার থেকে সাদ্দাম সহ দুই জনকে গ্রেফতার করে শিবপুর থানা।  বিহারের প্রত্যন্ত গ্রামে গা ঢাকা দিয়েছিল দুষ্কৃতীরা। কুখ্যাত দুষ্কৃতীদের ধরতে বিহার পুলিশের সাহায্য নেয় হাওড়া জেলা পুলিশ। গ্রেফতার হয়েছিল ওই দুই জন। এবার আজগারি আলি ও কুষ্টর আনসারি নামে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল শিবপুর থানার পুলিশ।