বেঙ্গালুরুতে কলকাতার মডেলের হত্যা রহস্যের কিনারা করল পুলিশ। কলকাতার মডেল পূজা সিং দে- কে হত্যার অভিযোগে গ্রেফতার করা হল স্থানীয় এক অ্যাপ ক্যাব চালককে। অভিযুক্ত দোষ স্বীকার করেছে বলেও দাবি পুলিশের। 

গত ৩১ জুলাই বেঙ্গালুরুতে খুন হন কলকাতার নিউ টাউনের বাসিন্দা পেশায় মডেল পূজা সিং দে। রাস্তার পাশ থেকে উদ্ধার হয় তাঁর ক্ষতবিক্ষত দেহ। ঘটনার তদন্তে কলকাতাতেও এসেছিল বেঙ্গালুরু পুলিশ। 

তদন্তকারীরা জানিয়েছেন, ধৃত ওই অ্যাপ ক্যাব চালকের নাম নাগেশ। গত ৩০ জুলাই বেঙ্গালুরু পৌঁছন পূজা। জানা গিয়েছে, বিমানবন্দর থেকে নাগেশের গাড়িতেই হোটেলে যান পূজা। পরদিন ভোরে তাঁর ফেরার উড়ান থাকায় বিমানবন্দরে পৌঁছে দেওয়ার জন্য নাগেশকেই অনুরোধ করেছিলেন পূজা। 

তদন্তকারীরা জানতে পেরেছেন, ৩১ জুলাই ভোরে নাগেশের গাড়িতে বিমানবন্দরে আসার সময় ঘুমিয়ে পড়েছিলেন পূজা। তখনই তাঁর উপরে হামলা চালায় অভিযুক্ত অ্যাপ ক্যাব চালক। পুলিশের কাছে সে স্বীকার করেছে, পূজা প্রচুর সোনার অলঙ্কার পরেছিলেন। সেগুলির লুঠ করার উদ্দেশ্যেই হামলা চালায় সে। প্রথমে ছুরি দিয়ে পূজাকে কোপাতে শুরু করে নাগেশ। এর পরে তাঁর মুখ বিকৃত করে দেওয়ার জন্য গাড়ি থেকে পূজার দেহ নামিয়ে পাথর দিতে সে থেঁতলে দেয় বলে অভিযোগ। 

পূজার অলঙ্কারের পাশাপাশি তাঁর কাছে থাকা কয়েক হাজার টাকা এবং ডেবিট কার্ডও লুঠ করে নাগেশ। জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেছে সে।