বিধানসভা ভোটের আগে নতুন করে সক্রিয় কুখ্য়াত দুষ্কৃতী হাতকাটা দিলীপ। তার লেকটাউনের বাড়িতে তল্লাশি চালিয়ে দুটি বন্দুক সহ গুলির হদিশ পেল পুলিশ। গ্রেফতার হওয়া হাতকাটা দিলীপকে সঙ্গে নিয়ে তার বাড়িতে তল্লাশি চালায় লেকটাউন থানার পুলিশ।

আরও পড়ুন-রাজ্য়ে ২০ সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ থাকবে স্কুল-কলেজ, নবান্নে ঘোষণা মুখ্যমন্ত্রীর

পুলিশ সূত্রে খবর, সোমবার মাদক দ্রব্য সহ হাতকাটা দিলীপকে গ্রেফতার করেছিল। সেই ঘটনায় তাকে লাগাতার জেরা করে পুলিশ। জেরায় উঠে আসে চাঞ্চল্যকর তথ্য়। তার লেকটাউনের বাড়িতে আগ্নেয়াস্ত্র রাখা হয়েছে বলে পুলিশ জানতে পারে। এরপরই বুধবার তাকে সঙ্গে নিয়ে বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। বাড়িতে রাখা একটি লাল রঙের ব্যাগ থেকে উদ্ধার হয় দুটি বন্দুক। পাশাপাশি বন্দুকে ভরে রাখা ১২ রাউন্ড গুলিও উদ্ধার করা হয়।

আরও পড়ুন-স্যানিটাইজার স্প্রে করে ব্যাগ নিয়ে পালাল ক্য়াব চালক, ভয়ে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ অভিনেত্রীর

কুখ্যাত দুষ্কৃতী হাতকাটা দিলীপের আসল নাম দিলীপ ব্যানার্জি। বিভিন্ন রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে বিভিন্ন সমাজ বিরোধী কাজে জড়িত সে। তার বিরুদ্ধে পুলিশের খাতায় বহু অভিযোগ রয়েছে। সিপিএমের আমলে এলাকার ত্রাস ছিল এই হাতকাটা দিলীপ। পরবর্তীকালে তৃণমূল ঘনিষ্ঠ নেতাদের ছত্রছায়া আশ্রয় নেন। সম্প্রতি, বিজেপি নেতাদের আশ্রয়ে রয়েছে বলেও অভিযোগ।

আসন্ন বিধানসভা নির্বাচনের আগে কুখ্যাত দুষ্কৃতী হাতকাটা দিলীপের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার ঘিরে নতুন করে এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। কপালে চিন্তার ভাঁজ পড়েছে পুলিশেরও।