মুখে সেনিটাইজার স্প্রে খাস কলকাতায় যাত্রীদের ব্যাগ  চুরি  করে পালাল ক্যাব চালক। ঘটনার আকস্মিকতায় প্রথমটাই হতচকিত হয়ে পড়ে ওই মহিলা যাত্রীরা। পরে সম্বিত ফিরতেই রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ জানান ওই যাত্রীরা। এরপরেই গ্রেফতার করা হয়েছে ওই ক্য়াব চালককে।

আরও পড়ুন, আলুর বাজারে আগুন, একলাফে বাড়ল ১৫০ টাকা

ঘটনার সূত্রপাত হয় মঙ্গলবার বিকেলে। রবীন্দ্র সরোবর থেকে দুজন মহিলা পেশায় অভিনেত্রী বাড়ি ফেরার জন্য একটি ক্যাব ধরেন রবীন্দ্র সরোবর লেক থেকে। এরপর গাড়িতে উঠলে মহিলাদের সঙ্গে লোকেশান দেওয়া নিয়ে ঝামেলা লাগে। তারপরেই ওই ক্যাব ড্রাইভার মহিলাদের মুখে স্প্রে করে দেয়। পেশায় অভিনেত্রী ওই মহিলারা জিজ্ঞাসা করে এটা কি। ড্রাইভার বলে স্যানিটাইজার। তখনই ওই মহিলারা রেগে গিয়ে গাড়ি থামাতে বলে। কিন্তু এদিকে চালক গাড়ি চালাতেই থাকে। প্রায় ১০ মিনিট গাড়ি চলতে থাকে।  বাধ্য হয়ে পরে মহিলারা চলন্ত গাড়ি থেকে লাফ মারে। মহিলাদের ব্যাগ সহ গাড়ি নিয়ে চালক পালিয়ে যায়। 

সেপ্টেম্বরেও রাজ্য়ে তিন দিন পূর্ণ লকডাউন, কোন কোন তারিখ জেনে নিন বিস্তারিত

তারপর রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ জানায় ওই মহিলা যাত্রীরা। এরপরেই গ্রেফতার করা হয়েছে ওই ক্য়াব চালককে। বুধবার ওই ক্যাব চালককে গ্রেফতার করে বুধবার আলিপুর কোর্টে তোলা হয়েছে। উল্লেখ্য, সম্প্রতি এসি চালানো নিয়ে বচসা বাধার পর এক গৃহবধূকে শ্লীলতাহানি করে ক্য়াব চালক। তারপর ওই  গৃহবধূর আর্তনাদের উদ্ধার করে কর্তব্যরত পুলিশ। গ্রেফতার করা হয় ওই চালককেও। তবে প্রশ্ন উঠেছে, তাহলে কী শহরে ক্যাবে চড়ে ভ্রমণ করা মহিলাদের জন্য ক্রমশই বিপদজ্জনক হয়ে উঠেছে।

 

  

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে