Asianet News BanglaAsianet News Bangla

'অধ্যক্ষ সময় দিলেই BJP-র সাংসদ পদে ইস্তফা', দিলীপের 'ইংরেজি জ্ঞান'কে কটাক্ষ বাবুলের

বৃহস্পতিবারও সাংসদ পদ থেকে ইস্তফা দিতে পারলেন না বাবুল সুপ্রিয়ো। লোকসভার স্পিকার ওম বিড়লার অফিস থেকে সময় পেলেন না প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। 

Babul Supriyo could not resign from the MP post he  attacks BJP Leader Dilip Ghosh RTB
Author
Kolkata, First Published Sep 23, 2021, 1:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বৃহস্পতিবারও সাংসদ পদ থেকে ইস্তফা দিতে পারলেন না বাবুল সুপ্রিয়ো। লোকসভার স্পিকার ওম বিড়লার অফিস থেকে সময় পেলেন না প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী।  উল্লেখ্য, বাবুলের ইস্তফা ইস্যুতে ভেসে এলে রাজ্য বিধানসভায় শুভেন্দুর ইস্তফা ইস্যুর ছায়া। তবে ইস্তফা ইস্যুতে টুইটে একহাত নিলেন এবার বিজেপির প্রাক্তন রাজ্যসভাপতি দিলীপ ঘোষকে।

Babul Supriyo could not resign from the MP post he  attacks BJP Leader Dilip Ghosh RTB

 

আরও পড়ুন, 'বাবুলের দলবদলে উপনির্বাচনে প্রভাব পড়বে না', 'পলিটিক্যাল ট্যুরিস্ট' বলে তোপ দিলীপের

 শনিবার তৃণমূল যোগের পর বাবুল সুপ্রিয়ো জানিয়েছিলেন সাংসদ পদ ছাড়বেন। তবে প্রথমবার স্পিকারের থেকে সময় না পাওয়ার জন্য ইস্তফা দিতে পারেননি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি টুইট করে জানিয়েছেন, বৃহস্পতিবার সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন। তবে সেদিন স্পিকারের সঙ্গে দেখা করার কথা ছিল বাবুলের । তবে এদিন দিল্লিতে নেই স্পিকার বলে জানান বাবুল সুপ্রিয়ো। তাই বৃহস্পতিবার পদত্যাগ পত্র জমা দেবেন বাবুলসুপ্রিয়। কিন্তু শেষ অবধি এদিনও স্পিকারের অফিস থেকে সময় পেলেন না প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। উল্লেখ্য, বাবুলের ইস্তফা ইস্যুতে ভেসে এলে রাজ্য বিধানসভায় শুভেন্দুর ইস্তফা ইস্যুর ছায়া। কারণ আলাদা থাকলেও সেবারও ইস্তফাকাণ্ডে কম জল ঘোলা হয়নি। কল্যাণ বন্দ্য়োপাধ্যায়ের সাক্ষাত পেতে শুভেন্দু অধিকারীরও সময় লেগেছিল। 

আরও পড়ুন, Babul Supriyo: 'দল বদল করলে বড় উদ্দেশ্য় নিয়ে করা উচিত', বাবুলকে রহস্যঘন বার্তা দীনেশের

 বুধবার টুইটারে একনেটিজেনের টুইট-রিটুইট করে বাবুল লেখেন, স্পিকার শহরে নেই। তিনি হয়তো বৃহস্পতিবার তাঁকে সময় দেবেন। আর এই ইস্যুতেই রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে টুইটে তোপ দাগলেন তিনি। বাবুল খোঁচা দিয়ে টুইটে লিখেছেন, দুঃখজনকভাবে দিলীপ ঘোষ ইংরেজিতে পারদর্শী নন। তবে ইংরেজি না জানাও কোনও অপরাধ নয়।' প্রসঙ্গত,  একই রাজনৈতিক  দলে থাকাকালীনও বরাবরাই দিলীপ-বাবুলের প্রতিদ্বন্দিতা চোখে পড়েছে সবার। বারংবার তা দিলীপ ঘোষের প্রতিক্রিয়া থেকেই তা আঁচ পাওয়া গিয়েছে। কেন্দ্রীয় মন্ত্রিত্ব যাবার পরই যখন বাবুল সুপ্রিয় রাজনীতি ছাড়ার কথা বলেছেন। তখন দিলীপ ঘোষের মুখে শোনা গিয়েছে, 'উনি রাজনীতিটা করলেন কবে।'তবে বিশেষ করে 'পলিটিক্যালি রাইভেল। শুভেন্দু, স্বপন ওরা ওনাদের শুধু মাত্র দায়িত্বপালন করছে', বলেও সেই লিস্টিতে যে দিলীপ, তথাগতরা পড়েন না, তা এক সাক্ষাতকারে বেশ পরিষ্কারই করে দিয়েছেন বাবুল সুপ্রিয়ো।

 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Babul Supriyo could not resign from the MP post he  attacks BJP Leader Dilip Ghosh RTB

Babul Supriyo could not resign from the MP post he  attacks BJP Leader Dilip Ghosh RTB

Follow Us:
Download App:
  • android
  • ios