ফের করোনা আক্রান্ত হলেন শাসকদলের এক মন্ত্রী। পরিষদীয় প্রতিমন্ত্রী তাপস রায় কোভিড পজিটিভ অবস্থায় হাসপাতালে ভর্তি। করোনা সংক্রমণ হয়েছে এই সন্দেহে বুধবার তিনি নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন। বৃহস্পতিবার রিপোর্ট পজিটিভ আসে মন্ত্রীর। এরপরই, চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

আরও পড়ুন-উত্তরপ্রদেশে একাধিক গণধর্ষণ ও খুনের প্রতিবাদ, মানিকতলায় পুড়ল যোগীর কুশপুতুল

জানাগেছে, তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর বৃহস্পতিবার রাত দশটা নাগাদ ফোন করে জানান রাজ্যের স্বাস্থ্যসচিব। এরপরই তড়িঘড়ি কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি হন বরাহনগরের বিধায়ক ও পরিষদীয় প্রতিমন্ত্রী। খবর পাওয়ার এক ঘণ্টার মধ্যে হাসপাতালে ভর্তি হন। পাশাপাশি, হোম আইসোলেশনে রয়েছেন তাঁর স্ত্রী ও মেয়ে। তাঁদেরও দু এক দিনের মধ্যে কোভিড টেস্ট হবে। তবে তাঁরা করোনাভাইরাস সংক্রমিত হলেও বাইরে থেকে তাঁদের উপসর্গ নেই বলে জানিয়েছেন তাপস রায়।

আরও পড়ুন-যোগী রাজ্যের গণধর্ষণ-প্রতিবাদের আঁচ বাংলায়, মুর্শিদাবাদে জোড়া বিক্ষোভে কংগ্রেস-তৃণমূল

বৃহস্পতিবারই করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হন বাঁকুড়ার ইন্দাসের বিধায়ক গুরুপদ মেটে। করোনা আক্রান্ত হয়ে হাওড়ার সঞ্জীবনী হাসপাতালে ভর্তি ছিলেন বছর ৫২ বিধায়ক। দশ দিন আগে জ্বর হওয়ায় করোনার নমুনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এরপর তিনি বাঁকুড়ার একটি হাসপাতালে ভর্তি হন। পরে তিনি হাওড়ার এই বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার সন্ধে ৬টা নাগাদ মৃত্যু হয় বিধায়কের। এরপরের দিনই রাজ্যের পরিষদীয় প্রতিমন্ত্রী তাপস রায়ের করোনা পজিটিভ হওয়ার খবর যথেষ্ট উদ্বেগজনক।