Asianet News Bangla

সাতসকালেই ঘুম ভাঙালেন রাজ্যের, প্রাতঃভ্রমণে বেরিয়ে প্রতারক দেবাঞ্জন ইস্যুতে বিস্ফোরক দিলীপ

 

  • রাজ্যপালকে ঘিরে দেবাঞ্জন ইস্যুতে তৃণমূলকে আক্রমণ 
  • 'নীতি-আদর্শ না থাকলে সামনে কোনও লক্ষ্য না থাকে না'
  • 'স্বাস্থ্য সাথী কার্ড কোথায় করানো হচ্ছে, কজন সুবিধা পাচ্ছে'
  •  'তৃণমূলকে সাধারণ মানুষ বিশ্বাস করে না', নিশানা দিলীপের
BJP leader Dilip Ghosh attacks to  TMC on Kasba Fake vaccination Camp Controversy RTB
Author
Kolkata, First Published Jul 2, 2021, 11:35 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবারও প্রাতঃভ্রমণে বেরিয়ে প্রতারক দেবাঞ্জন ইস্যুতে মমতার সরকারকে নিশানা দিলীপের। উল্লেখ্য, সদ্য  প্রতারক দেবাঞ্জন দেবের  নিরাপত্তা রক্ষীর  সঙ্গে রাজ্যপাল এবং তাঁর পরিবারের ছবি প্রকাশ্যে এনেছেন তৃণমূল সাংসাদ সুখেন্দু শেখর রায়। দেবাঞ্জন দেবের সঙ্গে রাজ্যপালের যোগ ছিল কিনা এনিয়ে প্রশ্ন ছুঁড়েছেন তিনি। আর এদিন সাতসকালে পাল্টা জবাব তো দিলেনই, সেই সঙ্গে তৃণমূলকে তীব্র আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন, কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে পুলিশের জালে আরও ১, গ্রেফতার দেবাঞ্জনের নিরাপত্তারক্ষী

 


এদিন সকালে প্রাতঃ ভ্রমণে এসে দিলীপ ঘোষ বলেন যে,একটা সিট গঠন করুক  রাজ্য সরকার।  রাজ্যপালের কাছে অনেক কাজেই সরকারের লোক যায় বিভিন্ন রাজনৈতিক পার্টির লোকজন রায় কবেকার ছবি আমিও জানি না। তৃণমূল কোন লিস্ট দেখাচ্ছে বা দেবাঞ্জনের যা যা লিস্ট ছবি সব মেনে নিতে হবে বলে প্রশ্ন তোলেন তিনি। প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে এই নিরাপত্তারক্ষী অরবন্দি বৈদ্যকে হাতিয়ার বানিয়ে রাজ্যপালকে নিশানা করে তৃণমূল।  প্রতারক দেবাঞ্জন দেবের  নিরাপত্তা রক্ষীর  সঙ্গে রাজ্যপাল এবং তাঁর পরিবারের ছবি প্রকাশ্যে এনেছেন তৃণমূল সাংসাদ সুখেন্দু শেখর রায়। তাহলে কি দেবাঞ্জন দেবের সঙ্গে রাজ্যপালের যোগ ছিল, প্রশ্ন তুলেছেন তিনি। সুখেন্দু শেখর রায়  বলেছেন, 'রাজ্যপালের সঙ্গে দেবাঞ্জনের দেবের নিরাপত্তারক্ষী অরবন্দি বৈদ্যের ছবি রয়েছে। এই নিরাপত্তা রক্ষীর মাধ্যমে বিশেষ উপহার, খাম যেত রাজভবনে। আমরা তদন্তকারীদের নজরে এটা আনছি। সঠিক তথ্য সামনে আসুক। মুখ্যমন্ত্রী বলেছেন তদন্ত সব দেখা হবে। এই ছবি ভয়ঙ্কর। এদিন ফের রাজ্যপালের অপসারণের দাবিও করেছে শাসক দল।' তিনি আরও বলেছেন, রাজ্যপালকে আবারও বরখাস্ত করার দাবি জানাব, না হলে রাষ্ট্রপতি নজরে আনব।'

 


আরও পড়ুন, ফের জ্বালানীর দামে আগুন, দেশের একাধিক শহরে সেঞ্চুরি হাঁকালো পেট্রোল, কী অবস্থা কলকাতায়

এরপরেই এদিন সকালে প্রাতঃ ভ্রমণে  বেরিয়ে দিলীপ ঘোষ তোপ দেগে বললেন, তৃণমূল একটি জাল পার্টি। সাধারণ মানুষ বিশ্বাস করে না।  দলের নীতি-আদর্শ না থাকলে সামনে কোনও লক্ষ্য না থাকে না। কোনও উন্নয়ন নেই। গত ১০ বছর কোনও ভাবে চালিয়ে দিয়েছে। যা ইচ্ছা করছে সেটা বলে দিচ্ছেন মমতা বন্দ্য়োপাধ্যায়।' স্বাস্থ্যসাথী প্রসঙ্গে দিলীপ ঘোষ প্রশ্ন তুলে বলেছেন,  স্বাস্থ্য সাথী কার্ড কোথায় করানো হচ্ছে, কজন সুবিধা পাচ্ছে এই প্রকল্পে। সব ভাওতা বাজেট ঘোষণা হয়ে গেছে,  টাকা নেই বলে নিশানা করেছেন তিনি। শারদা-নারদা কেস নিয়ে রীতিমত আক্রমণ করেন তিনি।
 

 

Follow Us:
Download App:
  • android
  • ios